Monday, September 19, 2011

Sex Relation with Girl friend





allinfobangla.blogspot.com

for bangla joke
for bangladesh politics


আমি রেহান। বনানীর একটা নামকরা প্রাইভেট ইউনিতে বিবিএ 10th semesterয়ে পড়ি। নমিকে আমি প্রথম দেখি 5th semesterয়ে। আমাদের ব্যাচের যে কোন স্টুডেন্টকে জিজ্ঞেস করলেই যে কেউ জানতে পারবে নমির মত ব্রিলিয়ান্ট মেয়ে খুব কমই আছে। straight A স্টুডেন্ট বলতে যা বুঝায়, নমি ছিল তাই। কোন কোর্সে তাকে কেউ A- পেতে দেখে নাই। আমাদের একসাথে প্রথম কোর্স ছিল একটা ক্যালকুলাস কোর্স। কিন্তু নমির অসাধারণ মেধা আমাকে টানেনি। টেনেছিল অন্য কিছু…………


    একটা চিকন কালো ফ্রেমের চশমা ছাড়া নমির মধ্যে nerdy কোন ভাব ছিল না। তাও আমি পরে জানতে পারি যে চশমাটা powerless, স্টাইলের জন্য পরা। নমির চেহারা আর ফিগার ছিল হলিউড অভিনেত্রী উইনোনা রাইডারের মত। কাধ ছোঁয়া চুল ছিল ওর। ৫ ফিট ৬ ইঞ্চি লম্বা ছিল নমি। আমি ওর শরীরটা খুব পছন্দ করতাম। ধারাল না হয়েও ওর শরীরের ভাঁজগুলোতে একটা প্রখর কমলতা ছিল, যে আবেদন আমার কাছে অপরিমেয় ছিল। ওর ফিগার ছিল ৩৩-২৩-৩৫। মেদ ছিল না, কিন্তু healthy একটা ভাব ছিল।


    নমি ক্লাসে প্রায়ই একটু দেরি করে আসতো। এক রঙের সালোয়ার কামিজ এবং মাঝে মাঝে টি-শার্ট ও জিন্স ওর প্রিয় পোষাক ছিল। সাধারনত ও মেয়েদের পাশে বসত কিন্তু কখনো ছেলেদের এড়িয়ে চলত না। ছেলেদের সাথে সাধারন সম্পর্ক ছিল ওর। আমার ছেলেঘেষা ক্লাসমেটদের অনেকের চেয়েই ও সুন্দর ছিল, যে কারণে নমিকে চুদতে চাইতো এমন ছেলে এবং ইর্ষা করত এমন মেয়ের অভাব ছিল না।


    আমি বেশ চুপচাপ থাকতাম বলে নমি আমাকে আলাদা করে চিনত না প্রথমে। কিন্তু ভালো ছাত্র ছিলাম কিনা, কয়েকদিনের মধ্যেই আমরা পরিচিত হলাম এক ফ্রেন্ডের মাধ্যমে। কিন্তু নমি কখনই সহজ হতে পারত না আমার আমার সাথে, কারণ ক্লাসের মধ্যে প্রায় আমি ধরা পড়তাম ওর চোখে। যখন সে তার দুই কনুইয়ের উপর ভর দিয়ে হাতের পাতায় মুখ রেখে লেকচার শুনত আর আমি তাকিয়ে তাকিয়ে দেখতাম তার অসাধারণ সুন্দর স্তনের প্রোফাইল। ওর স্তন দুটো ছিল মাঝারি সাইজের কিন্তু একটু ভারী। একটু নুয়ে থাকতো আর পাতলা কামিজের ভিতর থেকে নিপলগুলো খাড়া হয়ে থাকতো বলে সেগুলো এত জোস লাগতো যে ওগুলোকে আদর করার জন্য আমার হাত নিশপিশ করত। কিংবা যখন মাঝে মাঝেই ওর টসটসে পাতলা ঠোঁট ছুঁয়ে থাকতো একটা পেন্সিল আর আমি ভাবতাম এক টানে পেন্সিলটা ফেলে দিয়ে কামড়ে ধরব ওর ওই দুটো পাতলা ঠোঁট।


সারাজীবন কারো ভাগ্য খারাপ থাকে না। নমির প্রথমের অস্থিরতা আর আড়ষ্টতা কেটে গিয়ে অল্পদিনেই জায়গা করে নিল দুষ্ট একটা হাসি। ওর চোখেও আমি দেখতে পাচ্ছিলাম আমার চোখের বন্য আবেগের প্রতিচ্ছবি।


একদিন ক্লাস শেষে, আচমকা নমির হাতের ফোল্ডারের সব ক্লাসনোট আর ফটোকপি উল্টে ফ্লোরে পড়ে গেল। পেপার তুলতে তুলতে নমি ওর ফ্রেন্ডদের বলল, “তোরা ক্যান্টিনে যা, আমি আসছি।” আমার মাথা সেদিন আগে থেকেই গরম ছিল কারন আগের দিন রাতে নমিকে চিন্তা করে দুই বার খেঁচেছি। আর সেদিন ও পরে এসেছিল স্লিভলেস একটা গাঢ় বেগুণীর উপরে ব্রাউন কাজ করা কামিজ এবং তালি মারা জিন্স। নিচু হয়ে ও যখন পেপারগুলো তুলছিলো, আমি দেখতে পারছিলাম ওর মাখনের মত বগল। ওর মাথায় চুল ছিল একটা ব্রাউন হেয়ার ব্যান্ড দিয়ে পনিটেইল করা। কয়েকগুচ্ছো চুল সরে এসে মুখের উপর পড়ে ছিল, কয়েকটা আবার দুই ঠোঁটের মাঝখানে। ইতিমধ্যে পুরো ক্লাস ফাঁকা হয়ে গিয়েছিল। আমি কয়েকটা পেপার ফ্লোর থেকে উঠিয়ে ওর কাছে গিয়ে দাঁড়ালাম। নমি ততক্ষনে ফোল্ডার গুছিয়ে উঠে দাঁড়িয়েছে। আমাকে দাঁড়িয়ে থাকতে দেখে আবার ওর ঠোঁটে সেই দুষ্টুমির হাসি ফুটে উঠতে দেখলাম। হাত বাড়িয়ে আমার থেকে জিনিসগুলো নিয়ে মিষ্টি হেসে ও বলল, “থ্যাঙ্কস রেহান, আজকের কুইজ কেমন হল?”

ওর উপরের ঠোঁটের উপর বিন্দু বিন্দু ঘাম জমে ছিল যখন সে আমার দিকে তাকিয়ে কথাগুলো বলছিল। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। ওর প্রশ্নের উত্তরে আমি কি বলেছিলাম, তা আমার মনে নেই কারন তখন আমার রুক্ষ ঠোঁটগুলো চেপে বসেছিল ওর পিচ্ছিল ঠোঁটে। নমি অবাক হল কিন্তু তার থেকেও বেশী হল নার্ভাস। সে আমার আলিঙ্গন থেকে ছাড়িয়ে নিল নিজেকে। আমি বাধা দিলাম না। দুজনেই আমরা হাঁপাচ্ছিলাম অল্প অল্প। একবার দরজার দিকে তাকিয়ে ও বলল, “এখানে না।”

একহাতে আমার বাম কবজি ধরে ও আমাকে টেনে নিয়ে গেল ক্লাসের পাশে মেনস টয়লেটের সামনে। আমার উত্তেজনা তখন চরমে, কোনমতে আমি নমিকে ঠেলে টয়লেটে ঢুকিয়ে দিয়ে নিজেও ঢুকে গেলাম এবং দরজা বন্ধ করে দিলাম। ওকে টয়লেটের দরজার ভিতরের দিকে পিঠ দিয়ে ঠেসে ধরলাম। দুপুরের সূর্যের প্রতিফলন ওর সুন্দর মুখে পড়ছিল, আধো অন্ধকারে হালকা সূর্যের আলোতে ওর পাতলা ঠোঁটে লেপ্টে যাওয়া ম্যাট ফিনিশ লিপস্টিক আর উপরের ঠোঁটে জমে থাকা বিন্দু বিন্দু ঘাম আমাকে পাগল করে তুলল। আমি ওর নাকের ডগা কামড়ে দিলাম, জিভের আগা দিয়ে চেটে নিলাম ওর ঠোঁটের উপরের ঘাম। ওর দুই বাহু জড়িয়ে ধরল আমার গলা। ওর লম্বা লম্বা বাম হাতের আঙ্গুল দিয়ে টেনে ধরল আমার মাথার পিছনের চুল। অস্থির হয়ে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগল ও আমাকে, আলতো করে কামড় দিতে লাগলো আমার গালে, কানের লতিতে। আমি আমার জিভ ঢুকিয়ে দিলাম ওর নরম দুই ঠোঁটের মাঝে। ওর গরম, নরম, পিচ্ছিল মুখে আমার জিভকে ও আদর করল ওর জিভ দিয়ে। আমি একহাতে ওর হেয়ারব্যান্ড খুলে দিতেই সিল্কি কালো চুল ওর গোলগাল মুখের চারপাশে ছড়িয়ে পড়ল। সে তার চশমা খুলে ফেলতে চাইছিল, কিন্তু আমি মানা করলাম, “তোমাকে চশমা পড়া অবস্থায় জোস লাগে, খুলো না।”

অল্প হেসে মাথা নাড়লো ও, নাকে নাক ঘষলো। আমি আর থাকতে পারলাম না। ওর কামিজের পেছনে হাত ঢুকিয়ে ব্রায়ের স্ট্র্যাপ খুলে দিলাম। ভিতর থেকে বের করে আনল নমি ওর ব্রা। মাথার উপর দিয়ে গলিয়ে বের করে আনল ওর কামিজ। আমার মাথা খারাপ হয়ে গেল ওর স্তন দেখে। খয়েরী আভা তার স্কীনে। হালকা খয়েরি বোঁটা দুটো শক্ত হয়ে আছে উত্তেজনায়। আমি মাথা নিচু করে আলতো করে চেটে দিলাম ওর বাম স্তনের বোঁটা। হালকা কামড়ে ধরে নিয়ে নিতে চাইলাম পুরোটা আমার মুখের ভিতরে। “উফ, লাগে”, আপত্তি জানালো নমি। আমি জিভ দিয়ে চেটে চেটে ফিরে এলাম ওর ঠোঁটে। নমি এক হাতে আমার জিন্সের জিপার নামিয়ে ভেতরে হাত ঢুকিয়ে দিয়েছে এর মধ্যেই। আমার শক্ত হয়ে ওঠা বাড়াটাকে আন্ডারওয়্যারের উপর থেকে আদর করতে করতে ফিসফিস করে নমি বলল, “ওটা আমার ভিতর আসতে চায়, ওটাকে আটকে রাখছো কেন?” আমি হেসে বলি, “ওটার সময় আসবে, আমি তার আগে তোমার সুইট পুসিটাকে টেস্ট করতে চাই। আমি তোমাকে খেতে চাই।”

আমি ওর জিন্স খুলে টেনে হাঁটুর নিচ পর্যন্ত নামিয়ে দেই। পুরোটা খুলিনি কারন যেকোনো মুহুর্তে কেউ এসে পড়তে পারে। ও কোনো প্যান্টি পরে নাই। আমি ওকে টয়লেট বেসিনের উপর বসিয়ে নিচে থেকে ওর দুই উরুর মাঝে আমার মাথা ঢুকিয়ে দেই। ওর দুই উরু আমার ঘাড়ের উপরে বসিয়ে দিয়ে আমি ফ্লোরে নিলডাউন হয়ে বসে পড়ি। নমি ওর দুই পায়ের ফাঁক বাড়াতে থাকে। যদিও জিন্সের কারনে বেশী বাড়াতে পারে না। একটু সমস্যা হচ্ছিল কিন্তু আমি যখন আমার দুই চোখের সামনে আমার জীবনে দেখা সবচেয়ে অসাধারন ভোদা দেখলাম, তখন সব সমস্যাকে সমাধান মনে হচ্ছিল। হালকা ছোট বাদামী লোমে ঢাকা হালকা বেগুণী ভোদার ঠোঁট, চেরা দাগটা দুই ইঞ্চির বেশী হবে না। চটচটে রসে ভেজা লোমগুলো লেপ্টে আছে ভোদার ঠোঁটের সাথে। মাদকাতময় ওর রসের গন্ধে আমার প্রতিটি বিন্দু ওকে খেয়ে ফেলতে চাইছিল। আমি জিভ দিয়ে পাগলের মত চাটতে থাকলাম ওর রসালো ভোদা। আমার নাক-মুখ-ঠোঁট ঘষতে লাগলাম ওখানে। নোনতা ঝাঝালো টেস্ট। জিভ ঢুকিয়ে দিলাম ওর গভীরে। ঘুরাতে লাগলাম জিভটাকে। নমি ওর বাম হাত দিয়ে আমার চুল খামচে ধরে আমার মুখ ঠেসে ধরল ওখানে।

ও গোঙ্গাচ্ছিল আহ, উহ, উফ...... এই জাতীয় শব্দ করে। হালকা গালিগালাজও করছিল। ও বলছিল, “rehan….. suck me you bastard, eat me, আমার সব রস নিংড়ে বের করে নাও।” আমি ওর দিকে তাকিয়ে ছিলাম যখন আমি ওর ভোদা চুষছিলাম। ওর চোখদুটো ঢুলু ঢুলু মনে হচ্ছিল। অবিন্যাস্ত চুল ছড়িয়ে ছিটিয়ে ছিল সারা মুখের উপর। নমি একহাত তুলে ওর মুখের উপর এসে পড়া চুল সরানোর সাথে সাথে ঝলসে উঠলো ওর মাখনের মত বগল। শ্যানেল ৫ এর ঘ্রানের সাথে ওর ঘামের গন্ধ মিশে এক মাদকতাময় গন্ধ আমাকে পাগল করে দিল। আমি ওর কানের লতি কামড়ে ধরে ফিসফিস করে বললাম, “আমি তোমাকে এখনি চুদতে চাই। আমি আমার মোটা ধোনটা দিয়ে তোমার রসালো ভোদা ক্ষত-বিক্ষত করতে চাই।”


নমি অল্প হাঁপাচ্ছিল। ওর প্রায় হয়ে আসছিল। আমি আমার আঙ্গুলেই টের পাচ্ছিলাম ব্যাপারটা। আমি ওর ভোদাটা আঙ্গুল দিয়ে ম্যাসাজ করছিলাম। কিছুক্ষনের মধ্যে আমার মুখ আবার নেমে আসলো ওর রসালো ভোদায়। রসে মাখামাখি মুখে চুষতে লাগলাম ওর ভোদাটা। ভোদাটা একটু ফাঁক করে জ়িভ দিয়ে অভিযান চালানো শুরু করলাম ওর ভোদাতে। নমি কঁকিয়ে ওঠা শুরু করল। দেখতে পাচ্ছিলাম নমি ওর নিচের ঠোঁট এত জোরে কামড়ে রেখেছিল যে আরেকটু হলে রক্ত বের হয়ে যেত। আমি ওর ভোদার রসে এমনই মজে গেলাম যে কোনভাবেই ওখান থেকে চাটা, চোষা থেকে নিজেকে সরিয়ে আনতে পারলাম না। আচমকা নমির উরুদুটো কেঁপে উঠতে লাগলো আর নমি পাগলের মত ওর দেহ এপাশ ওপাশ মোচড়াতে মোচড়াতে আমার চুল যেন ছিঁড়ে ফেলতে চাইলো ওর দু'হাতের মুঠোয়। আমি আমার মুখে ওর গরম অর্গাজমের রস অনুভব করছিলাম। কিছু বোঝার আগেই বানের পানির মত আমার মুখে ও ওর সবটুকু রস ছেড়ে দিল। আমি একফোঁটা রসও নষ্ট হতে দিলাম না। সবটুকু চেটেপুটে খেয়ে নিলাম। সব রস খাওয়া শেষ হলে একটা রামচাটা দিয়ে উঠে দাঁড়ালাম। আমি অনেক ঘামছিলাম, কিন্তু নমিকে পুরো শুকনো করে দিয়েছিলাম। এতটুকু রসও আর অবশিষ্ট ছিল না ওর মধ্যে। নমিকে ক্লান্ত দেখাচ্ছিল। কোনমতে সে উঠে দাঁড়ালো এবং আমার দিকে তাকিয়ে বলল, “জানোয়ার কোথাকার! মেরেই ফেলেছো আমাকে।” যদিও ওর মুখে ছিল শান্তির আভাস।


আমার কাছে চলে এল নমি। আমার পিছনে ছিল কমোড। ও কমোডের হুডটা নামিয়ে দিল। তারপর আমার বুকে দুহাত দিয়ে ধাক্কা মারল। আমি টাল সামলাতে না পেরে কমোডের হুডের উপর বসে পড়লাম। নমি নিচু হয়ে বসল। ওর ঠোঁট থেকে সব লিপস্টিক মুছে গিয়েছিল। ওকে পুরো বাচ্চার মত লাগছিল। একটানে আমার জিন্স ও হাঁটু পর্যন্ত নামিয়ে আনল আর পরের টানে আন্ডারওয়্যারটাও নামিয়ে আনল। একহাতে আমার আধা-খাড়া বাড়া ধরে নমি আমার চোখে সরাসরি তাকালো এবং বলল, “এবার আমার প্রতিশোধ নেবার পালা।”

তারপর আবার বাড়া ঘষতে ঘষতে বলল, “এত গরম কেন এটা! দেখো দেখো কিভাবে এটা বড় হচ্ছে”, বলে হাসতে লাগল। ওর নরম হাতে আমার বাড়া ধরে উপর নিচ করতে লাগলো। আমি ওর পিছনের চুল মুঠো করে ধরলাম আর আমার চকচকে গোলাপী মাংসের ডান্ডাটা চেপে ধরলাম ওর ঠোঁটে। সূর্যরশ্মি ওর চুলের সাথে খেলা করছিল। নমি ওর জিভ দিয়ে আমার বাড়ার মুন্ডির নিচ থেকে চাটতে লাগলো। বাড়ার পুরো উপর থেকে নিচে নমি লম্বা লম্বা চাটা দিতে লাগলো। অস্থির হয়ে ওঠা আমার বাড়া পুরো ৮ ইঞ্চি লম্বা আর ব্যপক মোটা হয়ে পুরো দাঁড়াশ সাপের মত ফুঁসছে। এবার নমি ওর পাতলা ঠোঁট দিয়ে যেন আদর করে আমার বাড়ার মাথাটা মুখে নিয়ে নিল। ওর নরম, তুলতুলে, গরম আর ভেজা মুখের আদরে আমার বাড়া যেন ফেটে যাবে এমন অবস্থা। নমি এখন দ্রুত ওর মুখ ওঠানামা করছে আমার বাড়াটাকে ওর মুখে নিয়ে। ও আমার চোখের দিকে তাকাচ্ছিল আমার অনুভুতি জানার জন্য। আমি তখন যে বলেছিলাম, “nomi! You bitch….. suck me dead, you whore! আমাকে চুষে চুষে শেষ করে দাও। দেখি কত জোরে তুই করতে পারিস মাগী?”

নমি যে আমার গালাগালি উপভোগ করছিল তা আমি ওর চাউনি দেখেই বুঝতে পারছিলাম। আমার বিচির একটা ও মুখে নিয়ে চুষলো কিছুক্ষন, আলতো কামড় দিলো আমার বাড়াতে। তারপর ও উপরে উঠে আমার বুকে কিস করতে লাগলো আর একহাতে আমার বাড়া খেঁচে দিতে লাগলো। আমার চোখে অন্ধকার নেমে আসতে থাকলো। ও আমাকে ওর জিভ, ঠোঁট এবং হাত দিয়ে আমাকে চুদে যাচ্ছিল।


আমি আর থাকতে না পেরে উঠে দাঁড়িয়ে ওর মাথা চেপে ধরে ওর মুখে ঠাপ মারতে শুরু করলাম। ওর প্রথমে কষ্ট হচ্ছিল কারন আমার মোটা বাড়া ওর মুখের ভেতর ওর গলা পর্যন্ত গিয়ে ঠেকছিল। ১০-১২ বার ঠাপ দেবার পর আমি আর আমাকে ধরে রাখতে পারলাম না। বাড়া ওর মুখ থেকে বের করে আনতেই আমার গরম সাদা ফ্যাদা ছিটকে বেরিয়ে ওর কপাল, চুল, ঠোঁট, গাল ভরিয়ে ফেলল। আহ! কি অনুভুতি। আমি বেহেশতে চলে গিয়েছিলাম। নমি একহাতে আমার বাড়া ধরে আবার ওর মুখে নিয়ে চুষতে লাগলো। আমি টের পাচ্ছিলাম আমার গরম, আঠালো মাল ওর মুখ হয়ে ওর গলা দিয়ে নেমে যাচ্ছিল এবং ও সেগুলো গিলে খাচ্ছিল। হাতের মুঠোয় আলতো করে ধরে নমি আমার বাড়ার মুন্ডিটা ওর পিচ্ছিল নরম ঠোঁটে ঘষতে লাগলো। এরকম আদর পেলে যা হয়, সাথে সাথে আমার বাড়া মহারাজ তরাং করে লাফিয়ে উঠে নিজের উপস্থিতি জানান দিতে লাগলো।

বাড়ার মুন্ডিতে নমি ওর জিভের আগা ছুঁইয়ে ওটাকে একটু ঠেলা দিয়ে বলল, “রেহান, তুমি তো একটা দানব পুষছো তোমার প্যান্টের নিচে। কিন্তু খুব মজার তোমার এই দানবটা!” এগুলো যখন ও বলছিল তখন ও আমার একফোঁটা মাল চাটছিল। আমি ওর কথা শুনে মুচকি হাসছিলাম। তারপর নমির দুই কাঁধ ধরে টেনে তুলে ওকে আমার মুখোমুখি দাঁড় করালাম।

“অনেক খেলা হয়েছে। এবার আমি তোমার সাথে সম্পুর্ণ ভাবে এক হয়ে যেতে চাই। আমি তোমাকে আজ চুদতে চুদতে আকাশে তুলে দিয়ে আসব” আমি বললাম নমিকে। নমি ওর হাতের মুঠোয় আমার বাড়া আগ-পিছু করতে করতে বলল, “রেহান.. আমি যদি প্রেগনেন্ট হয়ে যাই?”

ও কথাটা বলে একটা ভুবনমোহিনী হাসি দিল। কিন্তু ওর প্রশ্ন শুনে আমার আখাম্বা বাড়া নেতিয়ে গেল। সত্যিই তো। আমিতো কনডমের কথা ভুলেই গিয়েছিলাম।

আমার চেহারা দেখে মায়া হল মনে হয় নমির। আরেকটু চাপা হাসির সাথে ও বলল, “চিন্তা কোরো না। গতকাল আমার পিরিয়ডের শেষ দিন ছিল। তুমি যেভাবে চাও সেভাবে আমাকে চুদতে পারো আজ আমায়।” একথা বলার পর ও আমার টি-শার্ট টেনে আমাকে ওর একদম কাছে নিয়ে আসলো। আমি আমার ঠোঁটে অনুভব করতে পারছিলাম নমির নরম ঠোঁটের কাছে। ও ফিসফিস করে বলল, “চুদো আমাকে রেহান! আমাকে বেশ্যার মত চুদো।”

আমি নমির নিচের ঠোঁট কামড়ে ধরলাম। এতই জোরে যে আমি ওর রক্তের নোনতা টেস্ট পাচ্ছিলাম আমার মুখের ভেতরে। ওর ঠোঁট চুষতে চুষতে আমি নমির কোমর ঘুরিয়ে বেসিনের দিকে মুখ করলাম। বেসিনের উপরের আয়নায় দেখা যাচ্ছিল নমিকে, ওর উদ্ধত স্তন যুগলকে; আর আমি ওর পিছনে। পিছন থেকে আমি ওর বাম স্তন টিপতে থাকলাম, আঙ্গুল দিয়ে আদর করলাম ওর বোঁটা। ওর ডান হাত আমার ঘাড়ের উপর দিয়ে নিয়ে আমার বাম কাঁধের উপর রাখলাম। নমি আমার পিঠ খামচাতে লাগলো ওর ডান হাতের নখ দিয়ে। ওর বাম হাত বেসিনের উপর রেখে আর বাম পায়ে ভর দিয়ে ওর ডান পা উপরে তুলল। আমি আমার ডান হাত দিয়ে ওর ডান পা জিন্স এবং হাই হিল থেকে ফ্রী করলাম। মুখ নিচু করে ওর ডান পায়ের বুড়ো আঙ্গুল আমার মুখে নিয়ে চুষলাম। নমির গায়ে কাঁটা দিচ্ছিল। আমি সেটা অনুভব করছিলাম। এবার ডান হাতে ওর ভোদা পিছন থেকে ম্যাসাজ করতে থাকলাম। ভোদাটা আবার ভিজে যাচ্ছিল, আঠালো হয়ে যাচ্ছিল। ওর গরম, ভেজা, আঠালো ভোদার ঠোঁট আঙ্গুল দিয়ে ফাঁক করে ধরলাম। ডান হাতে নমির ডান গোড়ালি শক্ত করে ধরে টেনে আমার কোমর পর্যন্ত তুললাম এবার। আমার কোমরের সাথে সেঁটে ধরলাম ওর গোড়ালী। আমার বাড়া ঘষা খাচ্ছিল ওর নরম কোমল পাছার সাথে। বাম হাতে আমার বাড়ার মাথা ওর চকচকে ভোদার ঠোঁটে ঘষতে লাগলাম। অসাধারন একটা ভোদা! এত পিচ্ছিল, নরম আর ভেজা ছিল যে আমার বাড়া একটু ঢুকে বেরিয়ে আসতেই পুচ পুচ করে শব্দ হচ্ছিল। আমি আর থাকতে না পেরে এক ধাক্কায় পুরো ৮ ইঞ্চি ঢুকিয়ে দিলাম নমির ভেতর।


আহ!! কি আরাম। এত গরম, টাইট, নরম আর পিচ্ছিল একটা অনুভুতি যে কি আর বলব। ভাষায় প্রকাশ করা যায় না। আমি ওকে ছোট ছোট ঠাপ মারছিলাম। নমির উত্তেজনা চরমে উঠলো। ওর টাইট তলপেট আছড়ে দিচ্ছিলাম আমি, টিপছিলাম ওর স্তন। এপাশ ওপাশ দুলছিল ওর স্তনজোড়া আমার ঠাপের সাথে সাথে। আমি আমার হাত দিয়ে ধরছিলাম ওর স্তনগুলো.. ওর স্তনের বোঁটাতে আঙ্গুল দিয়ে টানছিলাম। আরো নিচে নামলো আমার আঙ্গুল। ওর ভগাঙ্কুর স্পর্শ করতেই কেঁপে উঠলো নমির সারা দেহ। আমি আস্তে আস্তে আঙ্গুল ঘুরাচ্ছিলাম, চিমটি কাটছিলাম। নমি যেন পাগল হয়ে গেল। আমার গলায় কামড়ে দাগ বসিয়ে দিল। আমিও ঠাপের গতি বাড়িয়ে দিলাম। আমাদের দুজনের অবস্থা চরমে যে পৌঁছেছিল, সেটা আমরা বুঝতে পারছিলাম। যেকোন মুহুর্তে আমি ক্লাইম্যাক্স আশা করছিলাম। দুজনেই দুজনকে গালাগালি আর আদরে ভাসিয়ে দিচ্ছিলাম। আমার বাড়া ওর রসে ভরা ভোদাতে ঢুকতে বেরোতে পচ পচ শব্দ করছিল। যেন বিটোভেনের ৬ষ্ঠ সিম্ফনি। আসলে সেই মধুর রাগিণীর সাথে কোন কিছুরই তুলনা হয় না। আমি চুদতে চুদতে ওর মুখের ভিতর আমার জিভ ঢুকিয়ে দিলাম। নমি আমার জিভ চুষতে লাগলো। আমি চরম পুলকিত মুহুর্তের কাছাকাছি চলে আসলাম। তখনই দুনিয়া ভেঙ্গে ফেলা বিস্ফোরনের মত আমি নমির ভেতরে বিস্ফোরন ঘটালাম। গরম লাভার মত আমার মালের স্রোত নমির ভোদার গভীরে নেমে যেতে থাকলো। আমি টের পাচ্ছিলাম যে নমির ভোদা টাইট হয়ে আসছে। নমি আমার বাড়া কামড়ে ধরছিল। ওর উরু আর পাছা কাঁপতে লাগলো। ও গোঙ্গাচ্ছিল কাটা মুরগীর মত। আমরা যেন এক হয়ে গিয়েছিলাম। শেষ এক রামঠাপে আমি আমার মালের শেষবিন্দুটা ওর ভিতরে ফেললাম।


“উমমমমমম!!!” নমি এমনি বলে উঠেছিল আনন্দের আতিশায্যে। নমির গায়ে মেয়ে মেয়ে গন্ধ। ওর ঘামে ভেজা মাখনের মত বগলের স্পর্শ আর ওর গরম গভীরে আমার নিবিড় আশ্রয় আমাকে এক মাদকতাময় মোহে আচ্ছন্ন করে ফেলল। আমি আমার বাড়া ওর রসে ভরা ভোদা থেকে বের করলাম না। ওর স্তনদুটোকে আদর করতে করতে আমি ওর নাকের ডগা, গাল চেটে দিতে লাগলাম।


এমন সময় বাইরে থেকে টয়লেটের দরজার নব ঘুরাবার শব্দ হল। কেউ টয়লেট ব্যবহার করার জন্য দাঁড়িয়ে আছে। নমি চমকে উঠে সরে যেতে চাইলো। আমি ধরে রাখলাম ওকে। ফিসফিস করে বললাম, “নড়াচড়া কোরো না।” একহাতে কমোডের ফ্লাশ টেনে দিয়ে হালকা কাশির শব্দ করলাম। বাইরের পায়ের শব্দ আস্তে আস্তে মিলিয়ে গেল। আমি হাত দিয়ে নমির মুখের উপরে এসে পড়া চুলগুলোকে সরিয়ে দিয়ে হাসলাম। চুমু খেলাম ওকে গভীর ভাবে। নমির দুই চোখের তারায় অসীম সুখের পরশ। আমার গলায় ওর কামড়ের দাগের উপর জিভ বুলিয়ে এবার নমি ওর চশমা নামিয়ে নিল চোখ থেকে। নিচের ঠোঁট কামড়ে ধরে আমার গায়ের আরো ঘনিষ্ঠ হল। আমার বাড়া নরম হয়ে আস্তে করে বেরিয়ে এলো ওর ভোদা থেকে।

একহাতে মুঠো করে বাড়াটা ধরে ওটার দিকে তাকালো নমি। “আহা বেচারা! দেখো কি অবস্থা ওর। এখনি ঠিক করে দিচ্ছি ওকে।”

বলে ওর মাথায় হেয়ার ব্যান্ড বাঁধতে বাঁধতে আবার আমার দিকে তাকিয়ে হাসলো। আমার ঠোঁটে গাঢ় চুমু দিয়ে এবার নিচু হল নমি। আমি নিচে তাকালাম না। দেখলাম না কি হচ্ছে। অনুভব করলাম কি আদরের সাথে নমি ওর গরম মুখে আমার বাড়া আবার তুলে নিল.. চুষতে থাকলো। ওর পাতলা ঠোঁট চেপে বসল আমার বাড়ার গোড়ায়। ওর জিভের আদর এবার উদ্দাম। আমি অনুভব করতে পারছিলাম আমার নতুন উত্তেজনা। আমি আমার চোখ বন্ধ করলাম। আমার পিছনের দেয়ালে ঠেকালাম আমার পিঠ। সমর্পন করলাম নিজেকে ওর আদরের কাছে।

6 comments:

  1. Replies
    1. Sexy Desi Indian girlfriend Mansi kissing and hardcore fucked with her lover nude photos at home


      Desi Punjabi College Girl With Her boyfriend sex pics


      Sunny Leone Erotic Poses Spreading pussy Seducing porn Tube


      Pakistani Lahore girl showing her hairy pussy hole nude photo


      Mumbai Newly Married Bhabhi Sexy Shots 3 video


      Mumbai Newly Married Aunty Sexy Shots : 50 PICS


      Surabhi Aunty Hot pose Bedroom Erotic Collection


      Desi School Girl Nude Images Exposing Big Juicy boobs and Pussy


      Arab Girls have Big Ass : Perfect shaped Arab girls Rare Fucking Image


      Desi Indian maid girl fully nude bath at bathroom nude photos


      Hot sexy Arab girl strip clothes and showing her tits Pussy hole nude photos


      Bangladeshi husband and Wife in Bedroom having sex pics


      Tamil House Wife Open Her Pussy And Fingering


      Nagma Full Nude Image Showing Big boobs and Pussy


      Sweet actress Alia Bhatt showing her hot big boobs pics and Shaved Pussy


      Japani College Girl Having Sex with her teacher


      Katrina Kaif Enjoying Going Totally Naked and Getting Fucked by a Foreigner Man Enjoying His Lund Inside Her Tight Ass


      Hot Telugu Aunties Big Ass Fucking And Wet Pussy Hidden Cam Video


      Muslim Girl First Time Sex Video Captured By Her Boy Friend


      Pakistani Aunty Farzana Caught While She Sex With Her Son Friend


      Indian Mallu Aunty And Bhabhi Penis Sucking Blowjob 100 Plus Wallpapers


      Porn Star Priya Rai Boobs Fucking Porn tube


      Anushka Sharma Totally Nude Enjoying Cock Penetration in Her Wet Pussy


      Veena Malik Nude Showing Her Pussy And Soft Boobs Photos


      Hina Khan Doing Sex With Her Driver


      Tamil Village Aunties Fucking P)hotos in Saree


      Sexy Pakistani aunties pussy photo Gallery Cute Sexy Girls Boobs Fucking


      Sunny Leone Doing Group Sex In Toilet


      Dellhi Poor Girl Fucking On Camera For Money


      Pakistani Sexy Bhabhi Remove Bra Showing Big Milk


      Desi Mallu Bhabhi Open her Dark Pussy And Big Fat Ass

      Delete
    2. Indian first night sex photo nude indian house wifes download




      Katrina Kaif Nude Posing In The Room And Fucking Her Ass DoggyStyle




      Namitha Kapoor Big Breasts Nude Show Without Blouse Bedroom Picture




      Muslim House Wife Aunty Forced Fucked By Driver




      Sexy Indian girlfriend sucking cock and licking balls during oral sex MMS




      Little School Girl Pussy Fingering And Lick By Her Neighbor Uncle




      Damini Bhabhi Showing Her Tits And hairy Pussy Hole Nude Picture




      Gorgeous Sunny Leone Studies Her Clean Shaved Pussies And Rubs It Until An Orgasm




      Nude Genelia Showing Big Boobs And Fucking On Cam At Bedroom Pics




      sexy Kolkata school girl naked at bf house and showing naked boobs and pussy




      Horny Asian chick riding cock and fucked doggy style video




      Sexy mallu aunty bathing nude in resorts showing boobs and pussy hot pics




      Newly Married Indian Aunty Massage Her Husband Big Cock



      Hairy Pussy School Teacher Fucked By Her Student In Class Room




      Beautiful Indian Cute Sweet School Girl Nice Boobs Sucking Big Penis And First Time Enjoying Sex




      Desi kolkata village girl naked at home showing black pussy and boobs




      Telugu Actress Nude Tamanna Enjoying Sex And Fucking Her Shaved Pussy



      Son Blackmail Her Step Mom And Fuck Hard,Oral Sex Video




      South indian Chennai lady sheeja showing her big boobs and clean shaved cunt hole




      Katrina Kaif Opening Her Bra To Show You Her Sexy Juicy Boobs and Pink Nipples




      Sexy Indian WIfe Showing her Big Ass And Get Fucked in Doggy Style





      South Indian wife lying naked in bed showing lovely tits and gaand pics




      Sexy mallu indian wife sucking penis and gets the cumshot on boobs

      Delete
    3. Desi South Indian Housewife gets fucked in doggy style fuck by her husband




      Gorgeous Sunny Leone studies her clean shaved pussies n rubs it until an orgasm





      Nude Kareena Hot Ass Fucked By Double Dick And Enjoying Sex





      Lucky desi guy spreading friends wifes legs and licking pussy hidden cam MMS





      devika goes on top with her lustfull boobs enjoying boobs handling





      Sunny Leone Nice Nipples Hot Pussy and Big Boobs





      Assamese Nude Bengali Boudi Anita Sex And Fuck With Her Husband First Night Hd Photo





      Desi Sexy Indian Girl Soumya Remov Her Dress And Showing Her Naked Body





      Indian bhabhi desperate for sex fucked hard by hubby in missionary School





      Desi MILF aunty sucking Cock Balls Clean Shaven Pussy Fingered Pics





      Indian Sleeping Mom Secretly Fucked By Her Own Little Boy





      Telugu Hasband Forces His Wife To Do Prostitute With Clear Audio





      Delhi cheater wife seducing and fucking by neighbour





      Mumbai Hot Girl Take Off Mini Skirt Topper And Exposed Her Tits Pussy Fully Nude Photos






      Arab Nurse Fucking at Hospital She Crying Loudly,Jack nipper fuck hairy big pussy





      Desi Indian Hot Teen Posing Her Nude Small Boobs Nasty Pussy





      sexy pics of unhappy indian nude ass housewife enjoy





      Sexy South Indian aunty showing her deep cleavage and pointed boobs in a silk blouse exposing her hot navel





      Asin Nude In Font Cam Showing Her Boobs,Armpits And Clean Shaved Pussy Pics





      Katrina Kaif Totally Nude Showing Her Super Sexy Hot Soft Boobs Cute Sweet Pink Nipples





      Awesome Big boob Indian girl sucking and fucking must watch video very very hot sex video

      Delete