Friday, October 14, 2011

ফুফাতো বোন With Chuda chudi


Chut chudai with cusin fuck with sister chudachudi with cusin



আমার ফুফাতো বোন বাবলি। সবাই ওকে বুবলি বললেও আমি ওকে বাবলি বলতাম। বয়সে সে আমার ৩ বছরের বড়। কিন্তু, ছোটবেলা থেকেই আমার সাথে তার বিশাল খাতির ছিল। আমি তাকে বোনের দৃষ্টিতেই দেখতাম। কিন্তু, যখন আমার বয়স চেীদ্দ হল তখন আমার দৃষ্টি কিছুটা পাল্টে গেল। কারণ ঐ বয়সে আমি ওলরেডি আমার বান্ধবীদের সুবাদে চোদাচুদি সম্পর্কে যথেষ্ঠ জ্ঞান লাভ করেছিলাম। এবং নিয়মিত ধোন খ্যাঁচা ও বান্ধবীদের গুদ মারা শুরু করেছিলাম। যার সুবাদে আজ আমি একটি দশ ইঞ্চি যথেষ্ঠ মোটা ধোনের গর্বিত মালিক। যাই হোক যেদিন আমার প্রথম মাল বের হয়, কেন জানি না সেদিন রাতে আমি বাবলিকে স্বপ্নে দেখি। শুধু স্বপ্ন না, একবারে চোদাচুদির স্বপ্ন। আর যার ফলে পরদিন থেকে বাবলিকে আমি অন্য চোখে দেখা শুরু করি। আমি সেদিন থেকে তক্কেতক্কে থাকি কিভাবে আমার স্নেহের বড় আপুকে চোদা যায়।
দীর্ঘ ৬ বছরের ধোন খ্যাচা সাধনার পর ২০ বছর বয়সে এসে আমি আমার ২৩ বছরের যুবতী ফুফাতো বোনকে চুদতে সক্ষম হয়। এ জন্য আমাকে অনেকদিন ধরে সাধনা করতে হয়েছে । সেই সব বিষয়ই আমি ধারাবাহিক ভাবে বর্ণণা করছি।
আমার বোনটির দেহের বর্ণণা দিই। প্রচন্ড ফর্সা। স্লিম ফিগার। মাজাটা দারূন চিকুন। এ জন্য ওকে দেখলেই আমি গান ধরতাম -
চিকন ও কোমর, আমার চিকন ও কোমর,
বুঝি চিকনও কোমরের জ্বালা--
তুই আসতে- গরুর গাড়ি চালা।
মাই দুটো অসম্ভব নরম। চিত হয়ে শুয়ে থাকলে খুব সামান্য বুঝা যায়। কিন্তু, ঝুকে দাড়ালে বুক থেকে প্রায় তিন ইঞ্চি উচু কাপের মত দেখায়। আবার যখন সোজা হয়ে দাড়ায়, তখন সেই রহস্যময় মাই দুটি ব্রা পড়া না থাকলে খাড়া দুই ইঞ্চি উচু দেখায়। একেবারে খাড়া, সামান্য নিচুও না। আবার ব্রা পড়া থাকলে তেমন একটা বুঝা না গেলেও কাপড়ের নিচে উচু একটা দারূন কিছুর উপস্থিতি টের পাওয়া যায়। দুধের বোটা দুটো অসম্ভব খাড়া এবং শক্ত। ব্রা পড়া না থাকলে জামার উপর দিয়ে স্পষ্ট বুঝা যায়।
তবে আমার বাবলি আপুর সবথেকে আকর্ষনীয় জিনিষ হচ্ছে তার পাছা। মাইরি, চিকন কোমরের নিচে অত চওড়া আর উচু, গভীর খাঁজ-ওয়ালা পাছা, ও মাগো, মনে করলেই ধোন এখনও আমার খাড়া হয়ে লাফাতে থাকে। আর যদি সামনে দেখি তখন তো কথায় নেই। যদিও এখন আমার বিয়ে হয়ে গেছে। যখনই বাবলির পাছার কথা মনে পড়ে তখনই বউয়ের পাছাটা আচ্ছা করে ঠাপায়ে নিজেকে শান্ত করে নিই। এজন্য অবশ্য আমার বউ খুব খুশি। কারণ দিবা-রাত্রি অন্তত তিনবার তাকে চুদলে তার মধ্যে দু’বার বাবলির পাছা মনে করে চুদি। যখনই বাবলির পাছার কথা মনে পড়ে তখনই বউ এর শাড়িটা উচু করে ঢুকায়ে দিয়ে মারি ঠাপ। বউতো আর জানে না হঠাৎ কেন আমার ধোন খাড়া হল, তাই সে মনের সুখে চোদন খায়। আমার বিয়ের আগে বাবলিকে প্রথম চোদার পর ওর বিয়ে না হওয়া পর্যন্ত ওর পাছা চোখে পড়লেই সুযোগ মত ওকে চুদতাম। কিন্তু ওকে প্রথম চোদার আগ পর্যন্ত ধোন খেচেই নিজেকে সান্তনা দিতাম। বাবলির পাছাটা তার শরীরের মতই একবারে তুলোর মত নরম। পাছার খাজটা খুব গভীর। এজন্য বেশির ভাগ সময় আমি ওর গুদের থকে পোদই বেশি মারতাম। এতে একটা সুবিধাও ছিল, সেটা হচ্ছ, ইচ্ছা মত পোদে মাল ঢালতাম। পেট হওয়ার ভয় কম ছিল। আমার বোনের শরীরটা ছিল আস্ত একটা সেক্স মেশিন। চেহারাও ছিল মাশাল্লা। যদি ও আমার ছোট বোন হতো তবে ওকেই বিয়ে করতাম। যদিও আমার বর্তমান বউটা বাবলির থেকেও খাসা মাল। আর আমার বউয়ের পাছাটাতো তুলনাহীন। আমার দশ ইঞ্চি বাড়া ওর পাছার খাজে হাবুডুবু খাই। তবুও কেন জানিনা আমি আমার বউ এর থেকে বাবলিকে চুদে বেশি মজা পায়।
যাই হোক আসল কাহিনীতে আসা যাক। তখন আমার বয়স ২০। বাবলিদের বাড়ি একই শহরে হওয়ায় প্রায় সে আমাদের বাড়ি আসতো, আমিও তাদের বাড়ি যেতাম। বাবলি কেন যেন আমাকে খুব আদর করত । ছোট বেলা থেকেই যখনই সে আমাদের বাড়ি আসতো সব সময আমার কাছা কাছিই থাকত। সেদিন হঠাৎ দুপুর বেলা ফুফুরা এসে হাজির। বিষয় হচ্ছে ছোট চাচার বিয়ে ঠিক হয়েছে। এখন আব্বা- আম্মা সবাই যাবে। ফুফুরাও যাবে। কিন্তু, বাবলির অনার্সের ভর্তি পরীক্ষা সামনে তাই সে যেতে পারবে না। আর আমার ক্লাশ মার দেবার উপায় নেই। অগত্যা বাবলি আমাদের বাসায় থাকবে। এবং আমাকেও থাকতে হবে। সে আমার বড় বোন বলে কেউ বিষয়টাকে অস্বাভাবিক মনে করল না। আমার মাথায় ও বিষয়টা ঢুকেনি। কিন্তু, রাতের গাড়িতে সবাইকে উঠিয়ে দিয়ে বাড়ি ফিরে আমি যখন ঘরের দরজা লাগালাম তখন আমার মাথার মধ্যে হঠাৎ করে একটা বিষয় উদয় হল, সেটা হল- আজ এবং আগামি এক সপ্তাহ আমি আর বাবলি এই বাড়িতে দিন- রাত ২৪ ঘন্টা একা। এ সেই বাবলি যাকে মনে করে গত ৬ বছর ধোন খেচতিছি। মনে মনে বুদ্ধি আটলাম যে , কিভাবে আমার বোনকে রাজি করানো যায়। সরাসরিতো আর ধরেই চোদা যাই না। হাজার হলেও বড় বোন। সে নিজে না সম্মতি দিলে কিছু করা যাবে না। আবার রাজি না হলে কেলেঙ্কারী বেধে যাবে। বাবলিকে আর মুখ দেখাতে পারব না। রাতের খাওয়া শেষে শুতে গেলাম। বাবলি গেষ্ট রুমে ঘুমতে গেল।
আমি ইচ্ছা করে ঘরের দরজা খোলা রেখে শুধূ পর্দা টেনে দিয়ে শুলাম। অনেক রাত পর্যন্ত ঘুম হল না। যাই হোক সকাল বেলা ইচ্ছা করে লুঙ্গিটা খুলে হাটু পর্যন্ত নামিয়ে রেখে ঘুমের ভাব করে চোখ বুজে শুয়ে থাকলাম। যেন ভাবটা এমন ঘুমের ঘরে লুঙ্গি খুলে গেছে। আর এদিকে আমার ধোন বাবাজি দশ ইঞ্চি আকার ধারণ করে লাফানো শুরু করেছে। আমি আমার ধোনের ব্যাপারে এটুকু শিওর ছিলাম যে, এই ধোন দেখার পর যেকোনো সেয়ানা মেয়েরই ভোদাই পানি এসে যাবে।
সাতটার দিকে শব্দ শুনে বুঝতে পারলাম বাবলি উঠেছে। আমি সব সময় বেড টি খায়। আর বাবলি আমাদের বাসায় থাকলে সেই আমার চাটা বানিয়ে আনে। গ্লাসে চা গোলানোর শব্দ শুনে আমার ধোন আরো খাড়া হয়ে জোরে লাফানো শুরু করল। ধোনের আগা দিয়ে হালকা কামরস বেড়িয়ে ধোনের গা বেয়ে গড়িয়ে নামতে লাগল। বাবলি আমার নাম ধরে আমাকে ডাক দিয়ে চা গুলাতে গুলাতে আমার ঘরে প্রবেশ করল। বিছানার পাশের টেবিলে চার কাপ রাখার শব্দ পেলাম। এবার বাবলি আমাকে ডাকতে যেয়ে অর্ধেকে থেমে গেল। আর কোনো সাড়া পেলাম না। বুঝলাম এবার বাবলির চোখে আমার ধোন পড়েছে। বাবলি ঠিক আমার বিছানার পাশে দাড়িয়ে আমার ধোনের দিকে তাকিয়ে আছে তা আমি চোখ বন্ধ করেই টের পাচ্ছিলাম । বাবলি আমার ধোন দেখছে এই চিন্তা করে আমার ধোন আরো জোরে লাফাতে লাগল। ধোনের আগা দিয়ে আরো কামরস বেড়িয়ে ধোন বেয়ে বিচির গোড়ায় নেমে আসতে লাগল।
বাবলি আমাকে আর ডাকল না। প্রায় মিনিট পাচেক পরে টের পেলাম যে আস্তে আস্তে সে ঘর থেকে বের হয়ে যাচ্ছে। আস্তে করে চোখটা সামান্য ফাঁক করে দেখি বাবলি ঘর থেকে বের হয়ে যাচ্ছে। দরজা দিয়ে বের হবার আগে আবার ফিরে তাকাল। আমি সাথে সাথে চোখ বন্ধ করে নিলাম। বেশ কিছুক্ষন দরজায় দাড়িয়ে থেকে বাবলি ঘর থেকে বের হয়ে সোজা বাথরূমে ঢুকল। আমি সেই ভাবেই শুয়ে থাকলাম। প্রায় মিনিট পনের পড়ে বাবলি বাথরূম থেকে বের হল। বুঝলাম আমার ঢিল জায়গা মত লেগেছে। আপামনির ভোদাই পানি এসেছে। বাথরূমে যেয়ে ভোদা খেচে এসেছে। এবার দরজার বাইরে থেকে বাবলি আমাকে ডাকতে লাগল। আমি সাড়া দিলে আমাকে উঠতে বলে রান্না ঘরে চলে গেল। আমি উঠে লুঙ্গিটা ঠিকমত পড়ে বাথরুমে গিয়ে পর পর দু’বার খেচে তখনকার মত নিজেকে ঠান্ডা করলাম। বাথরুম থেকে বের হয়ে দেখি নাস্তা নিয়ে বাবলি টেবিলে খেতে বসেছে। আমিও একই সাথে নাস্তা খেতে বসলাম। বাবলি কে আমার সামনে কেমন অপ্রস্তুত দেখলাম।
যাই হোক আমি খেয়ে দেয়ে কলেজে গেলাম। কলেজ থেকে ফিরে যত ঘটনা শুরু হল। দরজার বেল টিপে দাড়িয়ে আছি। বাবলি দরজা খুলল। বাবলির দিকে তাকিয়ে আমি পুরো হট। পাতলা কাপড়ের একটা মেক্সি পড়েছে। পাতলা আকাশি কালারের মেক্সিটা এতটাই স্বচ্ছ যে পুরো ফিগারটাই বোঝা যাচ্ছে। বুকে কোনো উড়না নেই। মাই দুটো এত খাড়াভাবে দাড়িয়ে আছে যে চুচি দেখেই বোঝা যাচ্ছিল যে ভেতরে কোন বেসিয়ার বা টেপ পড়িনি। আমাকে দেখে মুচকি একটা হাসি দিয়ে বলল- আয়। আজ এত তাড়াতাড়ি আসলি যে।
বাবলির ডাকে আমি যেন জ্ঞান ফিরে পেলাম। বাবলি দরজা খুলে দিয়ে ভেতরে চলে গেল। পেছন থেকে আমি ওর ঐ স্বচ্ছ মেক্সির ভেতর দিয়ে ওর উচু পাছার নাচন দেখতে দেখতে ঘরে ঢুকলাম। দরজাটা আটকিয়ে আমি ওর পিছ পিছ ঘরে ঢুকলাম। ডাইনিং পর্যন্ত ওর পিছ পিছ আসার পর হঠাৎ ও ফিরে তাকালো। বলল- কিরে কি দেখছিস? আমি আরেকবার ওকে টপ টু বটম দেখলাম। ঠোটে টুকটুকে লাল লিপষ্টিক দিয়েছে, মেক্সিটা খুবই পাতলা। গলায় মোট চারটা বোতাম যার মধ্যে দুইটা খোলা। মাই দুটো ওড়না ছাড়া মেক্সির ভেতরে যেন নিশ্বাসের তালে তালে ফুলছে। মেক্সিটা টাইট ফিটিংসের, যার কারণে, মাই দুটো স্পষ্ট ফুটে উঠেছে। চুচি দুটো এতই খাড়া দেখা যাচ্ছে যে ম্যাক্সিটা পড়ার কোনো মানেই হয় না। বুক থেকে কোমরের দিকে ক্রমস চিকন হতে হতে হঠাৎ করে যেন চওড়া পাছাটা বের হয়ে পড়েছে। মেক্সিটা পাছার কাছে ঠিকমত আটেনি। যার কারণে পাছাটা টাইট হয়ে আছে। মাজার কাছে এই জন্য কাপড় কিছুটা কুচকে আছে।
কি দেখছিস এমন করে?- বাবলি আবার প্রশ্ন করল।
দেখছি, তুমি আসলেই সুন্দর। তুমি যে এত সুন্দর তা আগে কখনও খেয়াল করিনি।
যা আর পাম দিতে হবে না। গোসল করে আয় আমি টেবিলে খাবার খুলছি। - বাবলি বলল।
আমি ব্যাগটা থুয়ে সোজা বাথরুমে ঢুকে শাওয়ারটা ছেড়ে দিয়ে খেচা শুরু করলাম। খেচে মাল বের করে নিজেকে শান্ত করে গোসলটা সেরে বের হয়ে আসলাম। দেখলাম বাবলি টেবিলে খাবার সাজিয়ে বসে আছে। আমাকে দেখে বলল এখনই খাবি নাকি আমি গোসল করে আসব। আমি বললাম তুমি গোসল সেরে আসো দু’জনে এক সঙ্গে খাব। বাবলি উঠে গোসল করতে গেল।
প্রায় মিনিট দশেক পর বাবলি বাথরুম থেকে বের হল। আমি আমার ঘরে ছিলাম। ডাইনিং থেকে বাবলি আমাকে ডাক দিল। ডাইনিং -এসে আমি পুরো ধাক্কা খেলাম। দেখি বাবলি আরো পাতলা একটা মেক্সি পড়েছে। ভেজা চুল থেকে গড়িয়ে পড়া পানি স্বচ্ছ ঐ মেক্সিকে একবারে পানির মত পরিস্কার করে গায়ের সাথে লাগিয়ে দিয়েছে।
চুলগুলো ডান দিকে বুকের সামনে এনে রাখা ছিল। আমাকে দেখে মাথা ঝাকিয়ে চুল আচড়াতে আচড়াতে চুলগুলো বুকের বা পাশে নিয়ে গেল। আমার ধোনটা তিড়িং করে একটা লাফ দিয়ে খাড়া হয়ে গেল। কারণ, ভেজা চুলের পানিতে বাবলির বুকের ডান পাশ পুরো ভিজে মেক্সিটা পুরোপুরি বুকের সাথে লেপ্টে ছিল। মাইটা স্বষ্ট আকারে দেখা যাচ্ছিল। মাই এর আকার, রঙ, বোটার সাইজ, কালার, বোটার বেড় সব স্পষ্ট । এক কথায়, পুরো খালি গায়ে মশারির মত পাতলা একটা মেক্সি, তাও আবার ভিজা অবস্থায় বুকের সাথে লেপ্টে থাকলে কেমন দেখায় একবার চিন্তা কর। লুঙ্গির নিচে আমার ধোন খাড়া হয়ে লাফাতে লাগল। আমি তাড়াতাড়ি চেয়ারে বসে পড়ে টেবিলের আড়ালে আমার ফুসে উঠা ধোনটাকে লুকালাম। বাবলি টেবিলের কাছে এসে প্লেটটা আগিয়ে দিয়ে আবার মাথা দুলিয়ে এবার চুল গুলো পেছনে নিয়ে গেল। আমি যা দেখলাম তাতে আবার ধোন মোবাইল ফোনের মত ভাইব্রেশন করতে লাগল। আমি দেখি বাবলির মেক্সির সামনেটা পুরোটাই ভেজা, স্বচ্ছ ভেজা মেক্সিটার মধ্য দিয়ে ওর দুদ দুটো পরিস্কার দেখা যাচ্ছে। মেক্সির সামনে মোট চারটা বোতাম, যার চারটাই খোলা। শুধু ভেজা বলে দুদের সাথে লেপ্টে ছিল। নইলে যেভাবে ঝুকে দাড়িয়ে আছে তাতে করে এতক্ষনে মেক্সিটা গা থেকে খসে পড়ত। আমি কোনো চিন্তা করতে পারছিলাম না, মনে হচ্ছিল উঠে যেয়ে বাবলি ধরে চোদা শুরু করি। এরপরতো অবস্থা আরো খারাপ হল। বাবলি ঐভাবে ঝুকে দাড়িয়ে আমার থালায় ভাত বাড়ছিল। এমনিতেই বোতাম সব কটা খোলা ছিল। তাই শরীরের নড়াচড়াই হঠাৎ মেক্সির ডান পাশের অনেকখানি অংশ ঝুলে পড়ল। আমার মাথা পুরো খারাপ হয়ে গেল। আমি কোনো আবরণ ছাড়া বাবলির দুদ সরাসরি দেখলাম। জীবনে প্রথম ওর দুদ সরাসরি দেখলাম। ঝুকে থাকায় দুদটা খাড়া হয়ে ছিল। কাপড়ের পানিতে সামান্য ভিজে থাকা দুদটাকে আমার কাছে পৃথিবীর সবথেকে যৌন আবেদন ময়ী অঙ্গ মনে হল। সাদা ধবধবে হালকা ক্রীম কালারের মাঝারি আকারের চুক্ষা দুদের উপর বাদামি কালারে অনেকখানি বেড় ওয়ালা খাড়া বোটাটাকে দেখে নিজেকে বিশ্বাস হচ্ছিল না। মনের মধ্যে কেমন একটা শৈল্পিক অনুভুতি অনুভব করছিলাম। মনে হচ্ছিল উঠে যেয়ে কামড়ে ছিড়ে নিই ঐ অমৃত শিল্পকর্মটি।
আমি একভাব তাকিয়েই আছি নিস্পলক। আমি শিওর যে বাবলি আপু আমাকে দিয়ে চোদাতে চাই। কিন্তু সরাসরি আমাকে বলতে লজ্জা পাচ্ছে। এজন্য আমাকে Hot করার চেষ্টা করছে। কিন্তু আমারো তো একই সমস্যা। হাজার শিওর হলেও বাবলি আপু নিজে থেকে না আসা পর্যন্ত আমিওতো লজ্জা পাচ্ছি, সেই সাথে ভয়ও। কারণ সে আমার বড় বোন। মনে মনে শপথ করলাম বাবলি আমাকে আজ যা দেখিয়ে দিল তাতে করে আর হয়ত বেশিক্ষন আমি নিজেকে ধরে রাখতে পারবো না। বাবলি আপু পারমিশন না দিলেও, এমন কি বাধা দিয়েও আজকে রাত আর পার করতে পারবে না। দরকার পড়লে বাবলি আপুকে ধর্ষণ করব। তা সে যা থাকে কপালে। আমাকে এভাবে কষ্ট দেবার মজা আমি ওর ভোদার পর্দা দিয়েই শোধ তুলব।
এক সময় বাবলি বসে পড়ল। আমি কল্পনার জগত থেকে বাস্তবে ফিরে এলাম। চুপচাপ ভাত খেতে লাগলাম। কিন্তু মাথার মধ্যে বাবলির দুদের ছবি ভাসতে লাগল, আর শুধু মনে হতে লাগল উঠে যেয়ে ধর্ষণ করি টগবগে যৌবনে ফুটন্ত তেইশ বয়সের যুবতী আমার আদরের যৌনবতী বাবলি আপুকে।
আমার আগে বাবলির খাওয়া শেষ হল। বাবলি উঠে যেয়ে টেবিলের ওপাশে বেশিনে হাত ধুতে গেল। আমি ওর দিকে তাকিয়ে নিজেকে আর ধরে রাখতে পারলাম না। দেখি ওর চুল থেকে ঝরে পড়া পানি ওর মেক্সির পেছন দিকটাও ভিজিয়ে দিয়েছে। আর ভেজা মেক্সিটা ওর ঐ চওড়া উচু পাছার গভীর খাজে অনেকখানি ঢুকে গেছে। পুরো পাছাটা আকার সহ বুঝা যাচ্ছিল। ভেতরে কিছুই পড়া ছিল না। আমার ধোন শক্ত হয়ে চিন চিন করতে লাগল। আমি নিজেকে আর সামলাতে পারলাম না। প্লেটে যেটুকু ভাত ছিল সে অবস্থায় প্লেটে হাত ধুয়ে ফেললাম।
তারপর উঠে যেয়ে বাবলির পেছন থেকে আমার ঠাটানো ধোনটা লুঙ্গি সহ ওর পাছার খাজ বরাবর চেপে ধরে দুই হাতে ওর মাই দুটো দুপাশ থেকে খামচে ধরে ওকে আমার বুকের সাথে চেপে ধরলাম। ও মুখ ঘুরিয়ে বলতে যাচ্ছিল - কিরে কি কক্ কক্ .... । কিন্তু বলতে পারল না। কারণ আমি ও মুখ ঘুরানোর সাথে সাথে ওর ঠোট দু'টো কামড়ে ধরলাম। আমি অনবরত জোরে জোরে ওর দুদ দুটো খামচে খামচে টিপতে লাগলাম, ঠোটে ঠোট চেপে ধরে কড়া কড়া কিস দিতে লাগলাম, সেই সাথে ধোনটাকে গায়ের জোরে ওর পাছার খাজে চাপতে লাগলাম। আমার বাড়ার মুন্ডুটা ওর মেক্সি আর আমার লুঙ্গি সহ ওর পাছার খাজের মধ্যে হারিয়ে গেল। আমি ঐ অবস্থায় বেশ জোরের সাথে ওর পাছার খাজে ছোট ছোট ঠাপ দিতে লাগলাম।
বাবলির আর কিছু করার থাকল না। আমি আমার যুবতী বোনকে ডাইনিং এ বেসিনের পাশের দেয়ালে চেপে ধরলাম। বাবলি মোড়ামোড়ি শুরু করল। আমি ওকে আরো জোরে দেয়ালের সাথে চেপে ধরে শক্ত ধোনটা দিয়ে ওর নরম পাছার খাজে পাগলের মত এমন খোচাতে লাগলাম যে, যে সোজা ধোনটা বেধেছে ঐ সোজা ওর পাছাই ফুটো না থাকলেও আমার ধোনের গুতোই লুঙ্গি-মেক্সি ফুটো করে ওর পাছায় আরো একটি ফুটো হয়ে যাবে।। আমার মনে হচ্ছিল বাবলি ছাড়া পাওয়ার চেষ্টা করছে। কিন্তু আমার মধ্যে তখন ধর্ষণের মনভাব জেগে উঠেছে। ওর কানে কানে চাপা স্বরে বললাম - আমাকে ক্ষমা কোরো আপু, আমি নিজেকে আর সামলাতে পারলাম না। আজ তোমাকে আমি ধর্ষণ করব।
কিন্ত হঠাৎ বাবলি জোর করে ঘুরে গেল। আমি ভয় পেয়ে ওকে ছেড়ে দিয়ে দু পা পিছিয়ে গেলাম। কিন্তু বাবলি দেয়ালের দিক থেকে মুখ ফিরিয়েই আমার হাত ধরে টান দিয়ে বুকের সাথে বুক লাগিয়ে জড়িয়ে ধরে আমার ঠোটে আমার থেকেও কড়া কড়া কিস দিতে লাগল। ঘটনার আকস্মিকতা আমি ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। কয়েকটা কিস দিয়ে বাবলি আমাকে জড়িয়ে থাকা অবস্থায় এক হাত দিয়ে লুঙ্গির উপর দিয়ে আমার ধোনটা মুঠো করে ধরে আমার চোখের দিকে সুন্দর কামুক চোখে তাকিয়ে বলল - আমিও তাই চাইরে ভাই, তোর এই জিনিস দেখার পর থেকে আমি তোকে ছাড়া আর কিছুই চিন্তা করতে পারছি না। আমাকে ধর্ষণ কর, তুই আমাকে ধর্ষণ কর। আমাকে নিয়ে যা ইচ্ছা কর। আমি আর নিজেকে ঠেকাতে পারছিনা। বলে বাবলি আমার ধোনটাকে লুঙ্গির উপর দিয়ে জোরে জোরে কচলাতে লাগল।
আমি আবার বাবলিকে জড়িয়ে ধরে দেয়ালের সাথে চেপে ধরলাম। বাবলির ঠোটে মুখে কিস দিতে লাগলাম। এক হাতে ওর বাম দুদটা টিপতে লাগলাম, সেই সাথে আরেক হাত দিয়ে ওর পাছাটা মনের সুখে টিপতে লাগলাম। আর আমার ধোনটা বাবলির হাতের মধ্যে থর থর করে কাঁপতে লাগল। এক পর্যায়ে বাবলি লুঙ্গিটা গুটিয়ে লুঙ্গির তল দিয়ে হাত ঢুকিয়ে আর ধোনটা মুঠো করে ধরে খেচতে লাগল। এ অবস্থায় অনেকক্ষন ডাইনিং এ থাকার পর আমি বাবলিকে কোলে তুলে নিলাম। বাবলি আবেগের সাথে আমার গলা জড়িয়ে ধরে আমার চোখের দিকে সেক্সিভাবে তাকিয়ে থাকল। আমি বাবলির বুকে একটা চুমু খেলাম। ঐভাবে বাবলিকে কোলে করে আমার ঘরে নিয়ে গেলাম।
আমার খাটের উপর ওকে চেলে ফেললাম। মেক্সির গলার দুই পাশ থেকে ধরে একটানে ওর মেক্সাটা মাজা-পাছা গলিয়ে পায়ের দিক থেকে খুলে নিলাম। ওর শরীরে ঐ একটাই কাপড় ছিল। বাবলি পুরো নগ্ন হয়ে গেল। আমি আমার যুবতী বোনকে সম্পূর্ন নগ্ন অবস্থায় আমার খাটে শোয়া অবস্থায় দেখতে লাগলাম। খাটের সামনে দাড়িয়ে খাটে শোয়া আমার বাবলি আপুকে আমি প্রাণ ভরে দেখতে লাগলাম। কোনে মতেই মন ভরছিল না। হঠাৎ বাবলি আপু উঠে বসে আমার লুঙ্গিটা টান মেরে খুলে দিল। আমিও পুরো নগ্ন হয়ে গেলাম। বাবলি আপু আমার ধোনটা মুঠো করে ধরে খেচতে খেচতে ব্যাকুল ভাবে বলল- ওরে আমি যে আর থাকতে পারছিনা। কিছু একটা কর। আমাকে আর কষ্ট দিস না। তাড়াতাড়ি ঢোকা।
আমার তখন এমন অবস্থা যে ধোনের আগায় মাল এসে জমে আছে। তার উপর বাবলির নরম হাতের খ্যাচাই মাল আমার ধোন থেকে বেড় হবার রাস্তা খুজে বেড়াচ্ছে। এ অবস্থায় চুদতে গেলে গুদে ধোন ঢুকানোর সাথে সাথে মাল বের হয়ে যাবে। তাই বাবলিকে বললাম - আমার এখন যা অবস্থা তাতে ধোন ঢোকানোর সাথে সাথে মাল বের হয়ে যাবে।
বাবলি বলল - তাহলে খেচে একবার মাল ফেলেনে।
আমি বললাম - ফেলব; তবে তোমার গালের মধ্যে ফেলব। তোমাকে আমার মাল খাওয়াবো।
বাবলি বলল - ছিঃ , আমি ওসব পারব না। আমি কি মাগী নাকি যে মাল খাবো।
আমি বললাম - ঠিক আছে তাহলে আমিও তোমাকে চুদতে পারব না।
বাবলি কেমন একটা ভ্যাবাচ্যাকা খেয়ে গেল। আমার ধোনটা ধরে আবদার করে বলল - প্লিজ ভাইয়া, জেদ করিস না। আমাকে এখন না চুদলে আমি মরে যাব। আমি কি কখনও এর আগে ওসব খেয়েছি। তোর দুটো পায়ে পড়ি। আমাকে অমন শর্ত দিস না। আমার সবকিছু তোকে দিয়ে দিচ্ছি, তুই যা চাস, তাই পাবি কিন্তু ও কাজ করতে বলিস না।
আমি বললাম - ওত শত বুঝি না। আমাকে দিয়ে চোদাতে হলে তোমাকে আমার মাল খেতে হবে। তাও আবার হাত দিয়ে খেচলে হবে না। মুখ দিয়ে চুষে চুষে আমার বাড়া থেকে মাল বের করতে হবে। তা না হলে আমি চুদতে পারব না।
বলে আমি ঘুরে চলে যেতে গেলাম। বাবলি এই সময় চেতে উঠল। যৌন ক্ষুধা যে একটি মেয়েকে কি করতে পারে সেদিন আমি দেখলাম। বাবলি আমাকে পিছন থেকে ডাক দিল - এই বানচোদ এদিক আই।
আমি অবাক হয়ে ঘুরে দাড়ালাম। বাবলি খাটে বসা অবস্থায় আমার ধোন ধরে টেনে আমাকে কাছে নিয়ে গেল। বাবলির চোখে হায়নার ক্ষুধা দেখলাম। বাবলি আগের স্বরেই বলল- আয় বোকাচোদা তোর ধোন চুষে দিচ্ছি। বানচোদ আয় আয়; কাছে আয়। তোর মাল খাচ্ছি আয় শালা হারমী। আজ তোর মাল খেয়ে আমি বেশ্যা হব। তুই যা করতি বলবি তাই করব। বিনিময়ে আমাকে চুদে ফাটাই দিতে হবে। যদি আমারে চুদে শান্তি দিতে না পারিস তাহলে তোর ধোন আমি কামড়ে ছিড়ে ফেলব।
বাবলির এহেন কথায় আমি অবাক হলেও শরীরের মধ্যে আমার কামের জোয়ার বয়ে গেল। ও আমার ধোনটা যতটুকু মুখের মধ্যে গেল ততটুকু মুখে পুরে চুষতে আর খেচতে লাগল। আর হালকা দাতের খোঁচা দিতে লাগল। আমি কামের সাগরে হাবুডুবু খেতে লাগলাম। বাবলি ফুসফুসের পুরো জোর দিয়ে চো চো করে আমার বাড়া চুষতে লাগল। সেই সাথে মুখ আগে পিছে করে মুখ দিয়ে খেচতে লাগল। এক পর্যায়ে আমি বুঝতে পারলাম আমি আর ধরে রাখতে পারব না। আমি তখন বাবলির খোলা চুল গুলো মুঠো করে ধরে ওর মুখের মধ্যে ঠাপ দিতে লাগলাম। বাবলি হাত থেকে বাড়াটা ছেড়ে দিয়ে দু হাতে আমার পাছা টিপতে লাগল। এতে আমি আরো কামুক হয়ে গেলাম। আমি বাবলির মুখে বড় বড় ঠাপ দিতে লাগলাম। এক এক ঠাপে পুরো বাড়াটা মুন্ডু পর্যন্ত বের করে আবার তিন ভাগের দুই ভাগ করে ভরতে লাগলাম। বাবলির গলা দিয়ে গো গো শব্দ বের হতে লাগল। আমার চোখের দিকে ও নিস্পলক তাকিয়ে ওর মুখের মধ্যে আমার বিশাল বাড়ার ঠাপ খেতে লাগল। এক পর্যায়ে আমার ধোনে চিড়িক করে ঊঠল। আমি বাবলির চুলের মুঠো শক্ত করে ধরে আমার দশ ইঞ্চি বাড়াটা বিচির গোড়া পর্যন্ত বাবলির মুখে ঢুকায়ে দিলাম। আমার লম্বা বাড়াটা বাবলি গলার মধ্যে অনেক খানি ঢুকে গেল। বাবলি কাটা মুরগী মত ছটফট করতে লাগল। গো গো শব্দ করে ও শরীর মুচড়াতে লাগল। কিন্তু আমি শক্ত করে ওর চুল ধরে রেখে ওর গলার মধ্যে চিড়িক চিড়িক করে মাল ঢালতে লাগলাম। সকাল থেকে হট ছিলাম, তাই অনেক মাল জমা ছিল। প্রায় হাফ গ্লাস মাল ওর গলার মধ্যে ঢেলে বাড়াটা টেনে বের করেই ওর মুখ চেপে ধরে ওকে খাটে শুয়িয়ে দিয়ে ওর গায়ের উপর শুয়ে পড়লাম; যাতে মুখ থেকে ফেলতে না পারে। যদিও বেশির ভাগ মাল গলার মধ্যে পড়ে সোজা পেটে গেছে, খুব সামান্যই মুখে পড়েছে। বাবলি জোরে জোরে শ্বাস নিতে লাগল। ওর বুক ধড়ফড় করতে লাগল। দম বন্ধ হয়ে যাওয়াই সারা মুখ লাল হয়ে গেছে। আমি মুখ চেপে ধরা অবস্থায় বললাম - সবটুকু গিলে খেতে হবে, এক ফুটাও ফেলা যাবে না। বলে ওর মুখ থেকে হাত সরিয়ে ঠোট দিয়ে চেপে ধরলাম। বাবলি একটু স্বাভাবিক হয়ে আমাকে ওর শরীরের উপর থেকে সড়িয়ে দিয়ে চড় থাপ্পড়ম মারতে লাগল আর বলতে লাগল - হারামি বোকাচোদা, আমার দম বন্ধ হয়ে যাচ্ছিল। অত বড় ধোন আমার গলা পর্যন্ত ঢুকাইছিস। বাপরে যদি মরে যেতাম। বাবলি এসব বলছিল আর আমাকে মার ছিল, আর আমি শুধু মুচকি হাসছিলাম।

8 comments:

  1. Replies
    1. এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন

      ২০১৫ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন

      বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

      মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

      চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা

      মামির দুধের গুদাম || চটির সাগর

      কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু || চটির সাগর

      পাশের বাসার আন্টি চুদল আমায় || চটির সাগর

      বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || চটির সাগর

      আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || চটির সাগর

      বড় ভাবী সাথে চোদা-চুদি || চটির সাগর

      মা এবং ছেলে মিলে চোদাচুদি || চটির সাগর

      যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || চটির সাগর

      পারুল ভাবী'র চোদন কাহিণী || চটির সাগর

      আমার মায়ের ফুলশয্যা || চটির সাগর

      Delete
    2. Pakistani School Teacher Aunty Input Banana In Her White Hairy Pussy Hot Wallpapers,Pakisatni Girls In Rave Party Video

      Priyanka Chopra Hot Bed Room Kissing Scene And Sex Photos,Meera Jasmine Hot Sex with Tamil Director

      Chandigarh girl Shilpa sucking cock till the guy cums in her mouth Video,Ileana without clothes showing boobs and pussy

      Mast Desi Assamese Randi Neelima Bhabhi Showing Her Hot Beauty,Homely South Actress Sneha Pussy Slip

      Sexy Pornstar Lisa Ann Hardcore Anal Sex, Horny Lisa Ann Hairy Pussy Busty Tits Nude Photo After Fucked

      Hot Indian Desi Sexy Masala Mallu Actress Top Show Photos Spicy Collecton Sizzling Aunty

      Afgan Muslim College Girls Raped By American Soldiers, Muslim Girls Raped Video,Naked Virgin Muslim Girls

      Luxury Models Escorts Prauge & Playmates Prague & Beautiful Escorts Praha,Tamil Actress Rambha Spreading Legs Wide

      Indian Teen Girls Gets Groped And Fucked In Crowded Train,Hot Big Tit Blonde Cop Is Fucked Hard By Big Dick

      Indian Futher Forced Ass Point Fuck Her 14 Years Vergin School Girl And Forced To Sucking Her Big Black Dick

      Indian Busty Sexy Girlfriend On Bed And Her BF Shot Her Nude Sex Images By Mobile,Sexy Kolkata Bangla Aunties In Kitchen

      Telegu Tattooed Female Doctor Julia Bond Fucking Her Patient,Deepeka Padukone Real Boobs Picture

      Sunny Leone 3GP/MP4/HD Video,Sunny Leone Nude Hot Image Download,Her First Time Sex Vide,And Her Life Biography

      Nagma Full Nude Spreading legs wide,Mallu Aunty Huge Big Tits Picture,Hot Boobs,Hips Indian Aunty Sucking Hairy Lund And Group Fucking Porn Movie

      Desi Lesibean Sex Scandal Real Porn Adult Movie And More,Beautiful Indian Cute Sweet School Girl Nice Boobs Sucking Big Penis And First Time Enjoying Sex

      Delete
    3. Brown Indian Pussy Gets Ripped by White Cock indian fingers tight,Kajal Agarwal Sexy Cleavage Show



      Naughty Desi Babe Posing Nude Showing Tits Ass And Hairy Choot At Hill Stations Pics



      Desi Village Bhabhi Pussy Home Nude HD Photo,Beautiful Indian Young Wife's Open Pussy And Boobs



      Hottest desi indian girl showing her pussy hole nude photos,Marathi nude girl fingering in her pussy hole naked image




      Dubai Hottest Girls With Hot Body Figure,Desi Hot Body Figure Girls Around The World,



      Sexy boobs Indian Girl Insert Banana In Her Pussy,Busty Blonde Police Woman Fucked In Taxi



      Kareena Kapoor Get Fucked In Her Pussy And Taking Cum Mouth,Group Sex With Our English Teacher Busty Aunty



      Indian Pornstar Big Oily Big Boobs,Mallu Aunty Big Boobs,Indian housewife fucked by hotel guy



      Mallu Aunty Fucking Photo,Desi Couple Fucking,Sexy South Indian university girl nude big boobs and wet pussy



      Indian College Scandal Secret Boyfriend Fucked Cute Innocent Girlfriend In First Time Virgin Pussy



      Desi Local Indian Girls Showing Their Boobs Size For Online Dating,Sexy Sona Aunty SexVideo By You Tube



      Indian girl friend nude showing shaved pussy and sexy body,Hot sexy cute fully desi maal semi nude pics



      Beautiful Cute Girls In Sexy Clothes As Bra And Panty With Huge And Boobs,Mallu Bhabhi Sucking Penis



      Desi Randi Aunty Sucking Big Cock In Hotel Room,Desi Village Bhabhi Pure pussy Photos



      Vidya Balan Exposed Her Clean Shaved Pussy,Anushka Shetty Without Cloths Sexy Nude Hot Xxx Photos



      9th Class Teen Cute Pink Pussy Girl Having First Time Fucked By Her Private Teacher



      Hollywood Movies Sexy Hot Nude Sex Porn Hot Xxx Video Download



      Nude Indian young teen girlfriend showing small boobs,Hot Indian Aunty Sucking Her Husband Cock



      Indian Actress Malika Sherawat Sexy Nude Pussy,Teen Girl Trying Dog Sex First Tim



      Cute Desi South Indian Girl Strip Her Clothes And Exposed Her Big Boobs Nipples And Pussy Hole



      Indian Nude Desi Girl Exposing Boobs And Sexy Shaved Pussy Choot Photos



      Indian Bhabhi Shows Her Ass Hole & Pussy Hole,Sexy Desi Indian Girls Expose There Sexy figure

      Delete
    4. Nude Indian Girl On Bed Showing Her Pink Pussy With Legs Wide Open


      Indian First Night Sex Photo Nude Indian HouseWifes Download


      Indian Sex Pathan Doctor Fucking Patient In Client Homemade Mms


      Pakistani Hairy Pussy Aunty With Old Uncel Hot Fuck Seeion


      Indian Girl Have A Big black Dick In Her Blcak Tite Big Ass And Pussy


      Beautiful Indian Cute Sweet School Girl Nice Boobs Sucking Big Penis And First Time Enjoying Sex


      Hot Desi Couple 40 Min Good Quality Sex With Many Position


      Lisa Ann Husband Cant Satisfy Her So She Gets Fucked By His Friend Instead


      South Indian Hot Bhabhi Enjoying Her First Night With Her Husband In Bedroom


      Desi Girlfriend Fucked In Hostel Room And Recorded In Hidden Cam By Boyfriend


      Indian Aunty Sucking Hairy Lund And Group Fucking Porn Movie


      Desi Lesibean Sex Scandal Real Porn Adult Movie And More


      Katrina Kaif Hairy And Clean Shaved Pussy Pictures Gallery


      Indian..15 Year Teen Indian Village Girl Sleeping Nude Picture


      Mumbai Topless College Girl Showing Boobs Removing Chaddi Cunt Ass Exposed Pics


      Anushka Showing Her Yummy Thighs And Spreading Her Pink Pussy Lips


      Indian Aunty Group Sex Enjoying While Exposes Boobs Nude At Home


      Kareena Kapoor Nude Enjoying Double Penetration In Pussy,Kajal Agarwal Hot Photos Gallery


      Indian Girl Have A Big black Dick In Her Blcak Tite Big Ass And Pussy


      South Indian House Wife Exposing Her Deep Navel And Belly Button In A Red Saree


      Telugu Actress Unseen Bhoomika Chawla And Poonam Kaur Hot Boobs Press Nipple


      Sonam Kapoor Hot Navel Show In Aisha HQ Scan,Very Hot Indian Bhabi Showing Boobs


      Mumbai Hot Girl Take Off Mini Skirt Topper And Exposed Her Tits Pussy Fully Nude Photos


      Sexy Mallu Aunty Bathing Nude In Resorts Showing Boobs And Pussy Hot Pics


      Priyanka Chopra Spreading Legs Wide To Show Her Hot Pussy


      Muslim House Wife Aunty Forced Fucked By Driver


      3gp XXX Hot Sexy Porn Video Ranbir Kapoor And Katrina Kaif


      Indian College Scandal Secret Boyfriend Fucked Cute Innocent Girlfriend In First Time Virgin Pussy


      Priyanka chopra Hot Sexy Fucking Scandal Video Download,Shilpa Shetty Nude Images


      Xviedos, Xhamster, Japanes Porn Movies,Xxx Asian Porn Videos,Free Porn Clips Download So Click Here

      Delete
    5. বাংলা মজার চটি, মজার জোকস, মজার খবর, মজার হট ভিডিও (ডাউনলোড),
      মজার কল সেক্স(ডাউনলোড), মজার ন্যাংটা ছবি....
      Bangla Mojar Choti, Hot Videos, Call Sex Mp3, Sexy Picture
      Click Here



      .-.________
      -/ \_)_______) বাংলা নতুন চটি, আন্টি, মামী, কাকী, পিসী, জেঠি
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) চোদাচুদির কারখানা, আন্টি, বোন, কাজের মেয়ে, ইত্যাদি ভিডিও দেখুন
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) জামাই শ্বাশুরী, ম্যাডাম ছাত্র, ছাত্রী, সুন্দরী মাগী ইত্যাদি ভিডিও দেখুন
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, কাজের মেয়ে, চোদাচুদির ভিডিও ডাউনলোড
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, কাজের মেয়ে, চোদাচুদির অডিও
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, কাজের মেয়ে, চোদাচুদির ছবি
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) মামাতো ভাই বোন, পিসতুত ভাই বোন, অপন ভগিনী
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) জামাই শ্বাশুরী, বিয়াই বিয়াইন, মা ছেলে
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) দেয়োর ভাবী, গ্রামের মেয়ে, কাজের মেয়ে, বুনো চোদা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) বান্ধবি নরম দুদু, লাভার, সখী
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) প্রতিবেশী, সহকর্মিণী, নার্স, স্কুল ম্যাডাম, কাজের মাসী
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) গর্ববতী করা, চুদে পেট করা, টাইট ভোদা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) স্ত্রী, বউ, বধূ, বিবি চোদা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) চোদার ট্রেনিং, প্রস্ততি, কৌশল
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) ব্লাউজ খুলে, ছায়া উচু কোরে, রাম চোদা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) ধর্ষণ, দুধে কামোর, অত্যাচার কোরে চুদলাম
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) বড় লেওড়া, ধন, বাড়া, দিয়ে চোদাচুদি
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) পায়ুপথ বীর্যপাত, গুদে মাল ঢালা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) রাবণঠাপ, রামঠাপ, চুদে ভোলা লাল কোরলাম
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) Desi Hot, Indian, Bhabhi, Bou Choda
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) Madam Chuda, Boro Boro DuDu, Student & Teacher
      ( ()___)
      ()__)




      Click Here To Hot And Sexy Choti, Videos, Call Sex, Pictures
      »………… /´¯/)
      ……….,/¯../ /
      ………/…./ /
      …./´¯/’…’/´¯¯.`•¸
      /’/…/…./…..:^.¨¯\
      (‘(…´…´…. ¯_/’…’/
      \……………..’…../
      ..\’…\………. _.•´
      …\…………..(
      ….\…………..\.



      Reply

      Delete