Saturday, August 6, 2011

বড়লোকের পোলা ও গার্মেন্টস কর্মীর লীলা খেলা


characterbdpolitics.blogspot.com

desihorny.blogspot.com


শিউলী গার্মেন্টসে কাজ করত, ভাগ্যের লিখনে অথবা তার দুর্ভাগ্যে আমার সৌভাগ্যে অল্প কিছু টাকার বিনিময়ে তার সাথে একরাত একদিন কাটানোর সুযোগ হয়ছিলবেশ কয়েকবছর আগের ঘটনাঢাকায় ভার্সিটির কয়েক বন্ধু মিলে একটা মেসে থাকতামচারজন দুই রুম, ডাইনিং, এক বাথরুমমন্দ নাবুয়া আসে, রান্না করে, আমরা খাই, ভার্সটিতে যাই, টুকটাক পড়াশুনাও করিদিন চলে যাইতেছিল
একবছর রমজান মাসে, তখন মনে হয় অলরেডি ২০ রোজা পার হয়ে গেছেরুমমেট দের মধ্যে রাকিব আর জুনাইদ বাড়ি চলে গেছেআমি আর শফিক ভাই তখনো ঢাকায় টিউশনির টাকা না পাওয়ায় আমি তখনো অপেক্ষা করতেছিলামবাসার নিচেই চাচামিয়ার মুদি দোকানের সামনে একদিন ইফতার কিনতেছি, আর গ্যাজাইতে ছিলাম চাচার সাথেচাচামিয়া দাড়িটুপিওয়ালা সুফি টাইপের লোক, বহুবছর ধরে দোকানদারি করে এই এলাকায়কি কারনে হঠাত আমার চোখ সামনে দিয়ে বাসায় ফেরা কয়েকটা গার্মেন্টসের মেয়ের দিকে প্রয়োজনের চেয়ে লম্বা সময় আটকে ছিল চাচাও খেয়াল করে ফেলল ব্যপারটাআমি তাড়াতাড়ি লজ্জিত হয়ে চোখ ঘুরিয়ে নিলামচাচামিয়া বললো, সবই বয়সের দোষ কামাল, এত লজ্জার কিছু নাইআমি বললাম আরে না না, আপনি যা ভাবছেন তা না
- আরে মিয়া তোমার বয়স কত? ২০ তো পার হইছে এত শরম পাও ক্যান
- রাখেন তো চাচা আমি কি কই আর আপনে কি বোঝেন
- আমি ঠিকই বুজছি, তয় তোমারে কইয়া রাখি, যদি লাগে আমি বেবস্থা কইরা দিতে পারি
আমি ভাবলাম কয় কি হালায়, দাদার বয়সী বুইড়া সুযোগ পাইয়া বাজে কথা শুনায়া দিলআমি কথা বেশি না বাড়িয়ে বাসায় চলে আসলামকিন্তু চাচার প্রস্তাবটা মাথায় ঘুরতে লাগলরাতে মাল ফেলে ঠান্ডা হয়ে ঘুমাইলামআরো দুইতিন দিন গেলো, এখনও টিউশনির টাকার খবর নাইছাত্রের মায়ের কাছে দুইতিনবার চাইছি, ফলাফল ছাড়াএর মধ্যে ঠিকা বুয়া দেশে গেছে, শফিক ভাইও দুপুর বেলা চলে গেলো, ঈদের আগে আমি একা বাসায়মাথার মধ্যে গার্মেন্টসের মেয়ে ঘুরপাক খাচ্ছেএমনিতে কোনোদিন সেরকম আকর্ষন বোধ করি নাইএকটা অচ্ছ্যুত ভাব ছিলো মনের মধ্যেপথে ঘাটে দেখলে কু দৃষ্টি দিছি ঠিকই কিন্তু একদম চোদার ইচ্ছা হয় নাইচাচামিয়ার কথায় মনে হলো চুদতে চাইলে হয়তো চোদা যাবেকিন্তু চাচামিয়ার কাছে প্রসংগটা তুলি কিভাবেকে জানে হালায় হয়তো আমারে বাজিয়ে দেখার জন্য ফালতু কথা বলছে
নানা রকম আগুপিছু ভাবতে ভাবতে ইফতারির টাইমে আবার নিচে গেলাম, চাচার সাথে খাজুইরা আলাপ জুড়ে দিলামকথাটা যে পারব সে সুযোগ আর পাচ্ছি নালোক আসে যায়আজান পড়ে গেলো, চাচা দোকানের পিছে একটা ঘুপটি ঘরে নামাজ পড়ে আসলোএকটু নির্জন পেয়ে বললাম, চাচা ঐদিন যে বললেন ব্যবস্থা কইরা দিতে পারেন, ঘটনা একটু খুইলা কন তো
- কিসের ব্যবস্থা
- আপনেইতো কইলেন বয়সের দোষ, আপনের নাকি ব্যবস্থা আছে?
- ও আইচ্ছা, কি চাও নাকি?
- না জাস্ট জানতে চাইতেছি কি বেবস্থা করবেন
- তা তো করতে পারি, আমার বাসায় চাইরটা মেয়ে ভাড়া থাকে, তুমি চাইলে জিগায়া দেখতে পারি
- হ চাই, জিগায়া দেখেন
- সত্যই কইতাছো?
- তাইলে?
- আইজই পাঠায়া দিমু?
- পারলে দেন, আমার সমস্যা নাই
- শফিক গেছে গা?
- হ শফিক ভাই আজকেই গেছে, ঈদের পর আইবো
- ঠিক আছে, রেডি থাইকো, লোক আয়া পরবো
আরো কথা হইছিলো পুরা কনভারসেশন মনে নাইআমি দুরুদুরু বুকে বাসায় চলে আসলামআট টার দিকে দেখলাম চাচা দোকানের ঝাপ ফেলে চলে যাচ্ছেআমি তো অপেক্ষায়টেনশনে রাতে কিছু খাইতেও পারলাম নাদেখতে দেখতে দশটা বাজলো কিসের কিকোনো মাইয়ারই দেখা নাইউল্টা ভুটকি বাড়িউলি একবার দরজা নক করে আগাম বাড়ীভাড়া চেয়ে গেলো, আমি তো কলিং বেলের শব্দ শুনে পড়ি মড়ি করে হজিরসাড়ে দশটা বাজলো, এগারোটাওশালা বুইড়া চাচা হারামি ইয়ার্কিই করছে তাইলেলাইট নিভায়া ঘুমায়া যাব ভাবতেছি, এমনিতেই দিনটা খারাপ গেছেএমন সময় দরজায় একটা মৃদু টোকা পড়ল, আমি বোঝার চেষ্টা করলাম ভুল কিছু শুনলাম না তো? একটু পরে আবার সেই আস্তে টোকাগিয়ে দরজা খুলে দেখি একটা মেয়ে মাথায় ওড়না দেয়া, সিড়িতে নীচে চাচামিয়া মুচকি হেসে আমাকে দেখে চলে গেল, কিছু বললো নামেয়েটা চুপচাপ দাড়িয়ে ছিলো, আমি বললাম ভিতরে আসো
ও ভিতরে এসেও দাড়িয়ে রইলো
আমি দরজাটা আটকে বললাম ,বসো
একটা চেয়ার ছিলো দরজার পাশেই, ও সেটাতে বসে মেঝের দিকে তাকিয়ে রইলোকি যেনো অপরাধ করে ফেলেছে এরকম একটা ভাব
আমি বললাম, তোমার নাম কি
শিউলী
চাচামিয়ার বাসায় ভাড়া থাকো?

বাড়ী কোথায় তোমার
দিনাজপুর
দিনাজপুর তো অনেক দুর, এই খানে কার সাথে থাকো?
মামাতো বোনের সাথে থাকি
এরকম আরো কিছু খুচরা কথা বললামকিন্তু কিভাবে কি শুরু করবো, আদৌ করব কি না বুজতে পারতেছিলাম নাআগে মাগী ইন্টারএ্যাকশন করছি, কিন্তু মাগীদের ডিল আরেকরকমমাগীরা এত লাজুক হয় নাটিভিটা অন করলাম, ভারতীয় বাংলা একটা চ্যানেলে একটা সিনেমা দেখাচ্ছিল, ঐটা দেখতে লাগলামশিউলীও দেখি টিভি দেখা শুরু করলোএকটা দৃশ্য দেখে দুইজনেই হেসে উঠলাম, একবার চোখাচুখিও হয়ে গেলোটু বি অনেস্ট আমি খুব ভালো ফিল করতে শুরু করলাম, জীবনে খুব কমবার এরকম মধুর অনুভুতি হয়েছেআজও ভাবি সেক্স হয়তো পয়সা দিয়ে কেনা যায়, কিন্তু এরকম ফিলিং লাখ টাকা খরচ করেও পাওয়া কঠিন
সিনেমা দেখতে দেখতে বললাম, শিউলী, চানাচুর খাবা? এই বলে গামলায় চানাচুর মুড়ি মেখে নিয়ে আসলাম, কয়েকবার অনুরোধের পর শিউলিও মুঠো ভরে চানাচুর তুলে নিলোরাত বোধ হয় বারটার বেশী ততক্ষনে, শিউলী বড় বড় করে হাই তুলতে লাগলোআমি বললাম শিউলী তুমি এখানে ঘুমিয়ে পড়, শফিক ভাইয়ের খাট টা দেখিয়ে দিলাম, আমি চলে গেলাম ভেতরে আমার ঘরেঅদ্ভুত কারনে খুব তাড়াতাড়ি ঘুমিয়েও গেলাম, মানুষের মন বড় জটিল, এত হর্ণি ছিলাম গত তিনদিন অথচ শিউলিকে দেখে কোথায় যেন চুপসে গেলাম, উঠে গিয়ে শিউলীর সাথে অভিনয় করতে মোটেই ইচ্ছা হচ্ছিল নাহয়তো শিউলীকে একটু বেশীই ইনোসেন্ট লাগছিলো, আমার ভেতরের মানুষটা শিউলীর পুর্ন সম্মতির জন্য অপেক্ষা করতে বলছিল
চুদবো কি চুদবো না ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলামপয়সা দিয়ে ভাড়া করা মাগী কি না খাটে ঘুমাইতেছে আর আমি না চুদে মহত্ত দেখাইতেছিসকালে উঠেই মাথাটা উল্টা পাল্টা হয়ে গেলোহঠাৎ খেয়াল হলো মাগি আবার চুরি চামরী করে পালায় নাই তো, তাড়াহুড়া করে পাশের রুমে গেলামশিউলি এখনো ঘুমায়, প্রায় উপুড় হয়ে ঘুমাইতেছে, ফোলা ফোলা পাছা, মাথার চুল অগোছালো হলে মুখটা ঢেকে গেছেকাছে গিয়া ধরবো কি ধরবো না, শালা আবারো দোনোমনায় পেয়ে বসল মাথা শান্ত করার জন্য চেয়ারে বসলাম, কি করা উচিত, না খাওয়া চুদুকের মতো হামলে পড়তে পারি, পয়সা দিয়েই তো ভাড়া করা, সেক্ষেত্রে হামলা বৈধই তো মনে হয়একটা পার্ট টাইম মাগির লগে আবার কিসের প্রেম
উঠে গিয়ে দাতব্রাশ করলামখুটখাট শব্দে শিউলী উঠে গেলবাথরুমের আয়না থেকে শফিকভাইর খাট কিছুটা দেখা যায়শিউলী চুল ঠিক করল, জামাকাপড় টেনে ওড়না ঠিক করে, বললঃ ভাইজান, আমার যাইতে হইবো
- এখনই
-
- কোথায়
- কামে যামু
- আইজকা না গেলে হয় না
- না গ্যালে ব্যাতন কাইটা রাখব
আমি জেনে নিলাম একদিনের বেতন কতবললাম এর দ্বিগুন দিবো আজকের দিনটা ঘরে আমার সাথে কাটাইলে
- কি করবেন আমারে দিয়া
- কিছু না, কথা বার্তা বলতে চাই
শিউলি কিছুক্ষন চুপ করে থাকলোআমি আরো একবার পীড়াপিড়ি করার পর বললো ঠিক আছে
- ওকে তাইলে মুখ ধুয়ে আসোআমি তার আংগুলে পেস্ট লাগিয়ে দিলাম
এখন তাহলে রান্না করতে হবেমেসে মাঝে মাঝে টুকটাক রান্না করি, বুয়া না আসলে সবাই ভাগেযোগে রান্না করছি অনেকবার
শিউলী এসে বললো কি রান্ধেন?
- ভাত, আলুভর্তা, ডিম ভাজা
- রান্ধন জানেন?
- জানব না কেন
- দেন আমি কাইটা কুইটা দেই
টু বি অনেস্ট, আমি খুব ভাল ফিল করছিলামশিউলী হয়তো একটা মাগিই, আবার মেয়েমানুষওচোদাচুদি অনির্দিষ্টকালের জন্য দেরি হলেও খুব লস হবে না এরকম ভাবতেছিলাম
শিউলী আমার পাশে দাড়িয়েই পেয়াজ কাটা শুরু করলো
- দেন আমি ভাত লাইড়া দেইবলে আমার হাত থেকে কাঠিটা নিয়ে নিজেই ভাত নেড়ে দিলো, চাল টিপে দেখলো হয়েছে কি নামেসে একটাই চুলা, আমি জানালার পাশে দাড়াইয়া শিউলির রান্নাবান্না দেখতে লাগলামপাছাটা বেশ গোলগাল, দুধদুইটা একটু ছোট, হয়তো খায়দায় কমলম্বায় বড়জোড় পাচফুট, শ্যামলা ট্রj্যাডিশনাল বাঙালি মেয়েআটোসাটো সালোয়ার কামিজে শিউলীর ফিগার আমার ধোনটাকে মনে করিয়ে দিলো ঘটনা প্রবাহ মুলকাজের দিকে ঘুরিয়ে দেওয়া দরকার, ভুমিকায় এত সময় নষ্ট করা যাবে না, হয়তো দুপুরের পরেই চলে যেতে চাইবে
রোজা রমজানের দিনে খাওয়া দাওয়া করলাম পেট ঠাইসাশিউলীর দিকে তাকাইলাম খাইতে খাইতে, শিউলীও তাকাইলো, মুচকি হাসলো, আমি পাল্টা হাসি দিয়া জিগ্যাস করলাম
- তুমি কতদিন ধরে এইকাজ করো?
কথাটা বোধ হয় বলা উচিত হয় নাইশিউলী সাথে সাথে মুখ অন্ধকার করে ফেললোবললো
- সেইটা না জানলেও চলবো
- ছরি, ভুল হয়ে গেছে, মুখ ফসকায়া বইলা ফেলছি
- মুখ ফসকায়া বলবেন কেনো, এগুলা তো জানতে চাইবেনই
টুকটাক কথা বলে পরিস্থিতি হালকা করার চেষ্টা করতে থাকলামমেসে রূহ আফজা শরবত ছিলো, বড় গ্লাসের দুই গ্লাস বানিয়ে শিউলীকে এক গ্লাস দিলামসে ঢকঢক করে পুরোটাই খেয়ে ফেলল একবারে, বললাম আরো খাবা? সে না সুচক মাথা নাড়াল, আমি তবু আমার অংশটা প্রায় পুরোটাই ঢেলে দিলামশিউলীর গ্রামের গল্প শুরু করলামমেঘ কাটা শুরু করলোশফিক ভাইয়ের ঘরের সোফাটায় মুখোমুখি বসে টিভি ছেড়ে গার্মেন্টস কর্মি শিউলীর সাথে আমার দারুন আড্ডা জমে গেলো
কথা হচ্ছিলো কত বছর পর্যন্ত পুকুরে ল্যাংটা হয়ে গোছল করা যায়বললাম
- আমি একবার গ্রামে গিয়া ১৩ বছর বয়সে ল্যাংটা হইয়া পুকুরে নামছি
- ১৩ বচ্ছর? আপনের তো লাজলইজ্জা নাই তাইলে
- ১৩ বছর আর এমন কি
- ১২ বচ্ছরের পর ল্যাংটা হওন উচিত না, আল্লায় নিজেই শরম ঢাইকা দেয়
- শরম ঢাইকা দেয়? সেইটা আবার কেমন
- জাইনাও না জানার ভান ধইরেন না
- বুঝলাম না
- ক্যান আপনের পশম গজায় নাই
বলেই শিউলী মুখ ঘুরিয়ে হেসে উঠলো
- তা গজাইছে, তোমার গজাইছে?
শিউলী উত্তর দিল নাআমি কাছে গিয়ে শিউলির মাথাটা ধরলাম হাত দিয়ে কাছে টেনে এনে পেছন থেকে জড়িয়ে ধরলামক্রমশ বেশ শক্ত করেমনে হচ্ছিলো নিজের নিয়ন্ত্রন হারিয়ে ফেলছিঠিক কি দিয়ে কি হচ্ছে বোঝা যাচ্ছিলো না আমার হাতের ভেতর শিউলীর শরীরটা নরম মাখনের মত গলে যাচ্ছেশিউলির ঘাড়ে আলতো করে চুমু দিলামওর চুলে নারকেল তেল টাইপের একটা গন্ধশুরুতে ভাল লাগছিলো না, কিন্তু বুনো গন্ধটা ক্রমশ পাগল করে দিতে লাগলো
শিউলীকে ঘুরিয়ে ওর গালে ঠোট ঘষতে লাগলাম, এবার শিউলিও মনে হলো আমাকে চেপে জরিয়ে ধরে রাখছেঠোট দুটো মুখে পুরে চুষতে থাকলাম
আমি টেনে হিচড়ে শিউলীর কামিজ খুলতে চাইলাম, ও শক্ত করে ধরে রইলোশালা মাগীর আবার এত লজ্জা কিসের বুঝলাম না, এইটাই তো অর পেশাকিছু না বলে সোফা থেকে গড়িয়ে মেঝেতে গেলাম শিউলী সহশক্ত করে জড়িয়ে ধরে রাখলাম, শিউলিও দেখি আমাকে শক্ত করে ধরে আছেআমি পিঠে হাত বুলিয়ে দিতে লাগলামকামিজের ভেতর থেকে, বাইরে দিয়ে দুভাবেই হাত বুলাতে লাগলাম পিঠেআমি চিত হয়ে শুয়ে বুকের ওপর ধরে রইলাম শিউলীকেওর হৃদপিন্ডটা ধুকপুক করছিলো আমার বুকের ওপর
হাত বুলাতে বুলাতে পাছায় বেশ কয়েকবার হাত দিলামপায়জামাটা একটু জোরে টান দিতেই বেশ কিছুটা নেমে গেলোতবে ফিতাটা না খুলে পুরোটা নামবে না বুঝলামশিউলীর খোলা পাছায় হাত বুলাতে থাকলাম আলতো ভাবে, শিউলি এবার বাধা দিল না, সে আমার বুকে মুখ গুজে পড়ে রইলোএদিকে আমার ধোনটা উত্তেজনায় ফেটে যাওয়ার মত অবস্থা, ব্যাথা শুরু হয়ে গেছে
আমি এক ঝটকায় শিউলিকে হামাগুড়ি দিয়ে বসিয়ে আমার মাথাটা ওর ভোদার কাছে নিয়ে গেলাম, শরীরটা ঘুরিয়ে অনেকটা সিক্সটি নাইন স্টাইলে আমার ধোনটা ওর মুখের দিকে নিয়ে এলামআমি অবশ্য জামা কাপড় পড়া, শিউলীও তাইএখনো কেউ কিছু খুলি নাই
পায়জামার ফিতাটা টান দিতে খুলে গেলোপায়জামাটা সরাতেই লোমশ ভোদাটা দেখতে পেলামঅনেকদিন বাল কাটে না মনে হয়খুব একটা ঘন ঘন সেক্স করে বলেও মনে হয় নাযদিও আমি এ লাইনে কোন এক্সপার্ট নাআমি নিজের অজান্তেই ভোদাটা চাটতে লাগলাম
জিভটা শক্ত করে ভোদার মধ্যে ঢুকিয়ে দিলামলবনাক্ত জেলিতে ভরে আছে ভোদাটা ভোদাটার আগার কাছে লিং (ভগাংকুর) টা শক্ত হয়ে আছে, শিউলি বেশ উত্তেজিত টের পেলামজিভটা দিয়ে লিংটার আাশে পাশে নেড়ে দিতে ভালই লাগছিলোএই প্রথম শিউলি একটু শব্দ করে উঠলোআমি উতসাহ পেয়ে লিংটার চারপাশে জিভ দিয়ে চক্রাকারে ঘুরাচ্ছিলামলিংটা একটা কাঠির মত শক্ত হয়ে আছে, আমার ধোনের চেয়ে কোনো অংশে কম নাশিউলি নিজে এদিকে আমার দুপায়ের উপর মুখ গুজে আছে, আমার ধোনটা ধরে দেখলো নাআমার তখন রোখ চেপে বসেছে, ক্রমশ জোরে জোরে লিংটাকে জিভ দিয়ে ধাক্কা দিতে লাগলামশিউলি এবার মুখ দিয়ে ভালো জোরেই গোঙাচ্ছেপ্রথম প্রথম শব্দ না করে থাকার চেষ্টা করছিলো, এ পর্যায়ে এসে সেটা আর পারছিলো নালবনাক্ত লুব্রিকান্টে ভোদাটা জবজবে হয়ে আছে তখন লিংটার পরিস্থিতি মনে হয় তখন শেষ পর্যায়েহঠাৎ বেশ জোরে শিৎকার দিয়ে শিউলী কেপে উঠল, সাথে সাথেই ছড়ছড় করে গরম পানি ছেড়ে দিলো ভোদাটা দিয়ে আরে এ তো দেখি পুরা মুতে দিলো আমার মুখেভাগ্য ভালো শরবত খাইয়েছিলাম আগে, পুরা মুতে রূহ আফজার গন্ধ
কমপক্ষে এক লিটার মুতে আমার পুরা চোখ মুখ মেঝে ভিজে গেছে ততক্ষনেশিউলি প্রায় আধা মিনিট সময় নিলো অর্গ্যাজম থেকে ধাতস্থ হতে, সাথে সাথে উঠে দাড়িয়ে গেলো লজ্জিত ভাবে, ঠিক কি করবে বুঝতে পারছিলো নাসে নিজেও বোধ হয় বুঝতে পারে নাই মুতের থলি এভাবে খুলে যাবে, অথবা হয়তো অর্গ্যাজমের অভিজ্ঞতা এই প্রথমআমার বেশ ভালো লাগছিলো, একটা মেয়েকে তৃপ্তি দেয়ার মধ্যে অদ্ভুত আনন্দ আছে
আমি উঠে গেলাম মেঝে থেকে, বাথরুমে গিয়ে মুখ ধুয়ে মুখ মুছে নিলামশিউলী এখনো সেই একই জায়গায় দাড়ায়া আছে, আমি বললাম
- আরে বোকা এতে লজ্জা পাওয়ার কি আছে, মেয়ে মানুষ হয়ে পুরুষ পোলার মত মজা খাইলা, এখন বুইঝা নাও পোলারা কেন পয়সা দিয়া হইলেও মাইয়া ভাড়া করে
আমি একটা ছেড়া ন্যাকড়া এনে মেঝেটা পা দিয়ে মুছে ফেললামশিউলিকে টেনে বসালাম সোফায়
- এর আগে এমন হয় নাই?
শিউলি না সুচক মাথা নাড়ল
- এর আগে এরকম আনন্দ পাও নাই?
শিউলি নিরুত্তর দেখে মুখটা টেনে ধরে আবার জিগ্যাসা করলাম
- কি, এরকম মজা লও নাই এর আগে?
- না
- তাইলে এইবার আমারে পয়সা দাও
শুনে শিউলি মুচকি হেসে ফেললো,
- যা আছে নিয়া যান
মনে মনে ভাবলাম নিবো না মানে, পুরাটাই খাবো আজকেমাগীর সাথে পীড়িত করতে গিয়া ধোনটা এর মধ্যে নেমে গেছে, বেশ কিছুক্ষন অপেক্ষা করতে হবেআমি বললাম আমার কোলে এসে বসো
- ব্যাথা পাইবেন, আমার ওজন আছে
- , তোমার ওজনে ব্যাথা পাবো, তাইলে তো পুরুষ মানুষ থিকা আমার নাম কাটা দরকার
কোলে নিয়ে পেছন থেকে জড়িয়ে ধরলামঘাড়ে আর কানে চুমু কামড় দুইটাই চলতে থাকলোএমন সময় শিউলি ঘুরে গিয়ে আমার কোলে মুখোমুখি বসল, এক মুহুর্ত আমার দিকে তাকিয়ে জড়িয়ে ধরল শক্ত করেএই প্রথম শিউলি নিজের উতসাহে কিছু করতে দেখলামআমার দেখাদেখি সেও আমার গলায় সত্যিকার কামড় দিল একদম দাত বসিয়েআমি ব্যথায় শব্দ করে উঠে বললাম আরে, এইভাবে কামড় দেয় নাকি মিনিট পাচেক কামড়াকামড়ির পর শিউলি নিজে থেকেই কামিজটা খুলে ফেললোভেতরে আরেকটা পাতলা গেঞ্জিআমি বললাম ওটাও খুলে ফেলো
- আপনে খোলেন আগে
- ওকে, কোনো সমস্যা নাই, আমি জামা খুলে খালি গা হয়ে নিলাম
শিউলি গেঞ্জি খুলতেই তার কবুতর সাইজের দুধ দুটো দেখতে পেলামগাঢ় খয়েরি রঙের বোটাআমি খুব আস্তে এক হাত রাখলাম একটা দুধের ওপরভীষন নরম, পাছার মাংসের চেয়ে অনেক নরমবোটাটা হাত দিয়ে নাড়াচাড়া করতেই শক্ত হয়ে গেলো শিউলি বললো
- খাইয়া দেখেন
- খাবো?
-
আর দেরী না করে মুখে পুরলাম, নোনতা স্বাদ প্রথমে, কোনো দুধ বের হচ্ছিলো না, তাও মনের সুখে টানলাম, শিউলী আমার মাথায় হাত বুলিয়ে যাচ্ছিলোদুই দুধেই পালা করে চোষাচুষি করলামকোনো এক অজানা কারনে ধোনটা নেতিয়ে পড়ে গিয়েছিলো, ভোদা মারার আগে নরম নুনু বের করা উচিত হবে নামনে পড়ল কনডমও তো কিনি নাইশিউলিকে বললাম আমার একটু নিচে যেতে হবেতাড়াতাড়ি শার্ট টা পড়ে মোড়ের ফার্মেসিতে গেলামকনডম কিনলে না আবার সন্দেহ করেকি করি ভাবতে ভাবতে বলেই ফেললাম কনডম দেন তো এক প্যাকেটযা থাকে কপালেকিনেই পকেটে পুরে বের হয়ে আসতেছি, মনে হলো একটা থ্রি এক্স ভিডিও নিলে কেমন হয় নিলাম টু এক্স ভিসিডি
বাসায় এসে দেখি শিউলি জামা কাপড় পড়ে বসে আছে
শিউলী পুরা রিসেট আমি যে বিশ মিনিট ছিলাম না এর মধ্যেতার উত্তেজনাও নেমে গেছে বলে মনে হয়তবে এ নিয়ে বেশি চিন্তা করার সময় নাইশিউলীকে বললাম কিছু খাবা? চানাচুর নিয়া আসলাম, মুড়ি দিয়া মাখাইয়া টিভির সামনে বসলামবললাম, চলো একটা বই (সিনেমা) দেখিভিসিডিটা প্লেয়ারে দিয়ে সোফায় শিউলির পাশে বসলামএইটা আগেও দেখছিএক ফ্রেঞ্চ প্রফেসর তার বৌ, পরে ছাত্রীর সাথে প্রেম, চোদাচুদি করেএক পর্যায়ে দুইজনের সাথেই করে একসাথে বেশ উত্তেজক ছিলো আমার জন্যদেখতে দেখতে মাল ফেলছি আগে
শিউলীও দেখা শুরু করলোআরো পরে বুঝতে পারছি যে কোনো কাহিনীর দিকে মেয়েদের ভিষন আগ্রহ, কাহিনিওয়ালা পর্নো খুব ভালো কাজ করে মেয়েদের উপর শুরুতেই ঠাপাঠাপি করলে ভড়কায়া যাইতে পারেএই মুভির শুরুটা একটু স্লো, আমরাও চানাচুর চাবাইতে চাবাইতে ধীরে সুস্থে দেখতে লাগলামপ্রেফসর তার বউকে চোদা শুরু করলো, আমি আড়চোখে শিউলিকে দেখে নিলাম, সে লজ্জায় মুখ নীচু করে দেখতেছে, ভুলেও আমার দিকে তাকাইলো নাবোয়ের সাথে হেভি প্রেম হইলো প্রথম ত্রিশ মিনিট, বিছনায়, বাইরে রোমান্টিক মিলাইয়াএর মধ্যে ছাত্রি দেখা দিলএকটু স্লাট টাইপেরছাত্রির সাথে চুমাচুমি করতেই শিউলি বলে উঠল, পুরুষ পোলারা এমনই হয়
- ক্যামন?
- ঘরে বউ রাইখা রাস্তার মাইয়ার লগে ঢলাঢলি করতাছে
- বউয়ে সন্তুষ্ট না করতে পারলে তো উপায় নাই
- মাইয়াটার উচিত তালাক দেওন
খাইছে, শিউলি দেখি সিরিয়াসলি নিতেছেটিভিতে একটা রাম ঠাপাঠাপি সেশনের সময় আমি শিউলিকে কাছে টেনে নিলামপ্রোফেসর সাহেবও চরম ভোদা ফাটাচ্ছিলো, সাথে ছাত্রির গোঙানিশিউলি বাধা দিল নাআমি ঘাড়ে পিঠে চুমু দিতে লাগলাম আস্তে আস্তে তার জামাটা খুলে ফেললামআমার কোলে বসিয়ে ডান পাশের দুধটা মুখে পুরে দিলামপ্রথমে জিভ দিয়ে কিছুক্ষন খেললাম বোটাটা নিয়ে, অন্য হাত দিয়ে পিঠে নখ বিধিয়ে দিচ্ছিলামশিউলি আমার চুলের মুঠি শক্ত করে টেনে ধরে রইল, কানে কামড় দিলো বার দুয়েকবোটা নিয়ে নাড়াচাড়া শেষ করে আলতো করে চোষা শুরু হলো, শিউলি দেখি আরো শক্ত করে চুল চেপে ধরেছে, বলে উঠল, পুরাটা খাইয়া ফেলানআর কি করা পুরা দুধটা গলাধকরন করার চেষ্টা করলাম কয়েক মিনিট পর দুধ চেঞ্জ করে বায়ের দুধটা নিয়ে শুরু হলো, ডান হাত দিয়ে ডান দুধ ভর্তা করতে থাকলাম
টিভিতে ওদিকে থ্রিসাম শুরু হয়ে গেছেশিউলীকে সহ ঘুরে বসলাম যেন শিউলি টিভি দেখতে পায়লালা দিয়ে হাতের দু আংগুল ভিজিয়ে শিউলির ভোদার টেম্পারেচার দেখে নিলামতেমন ভিজে নাইঅবশ্য ঘন্টা দুয়েক আগে সে একবার অর্গ্যাজম করেছে, সেকেন্ড টাইম এত সহজে হবে নাপরে অভিজ্ঞতায় বুঝেছি বাংগালি মেয়েদের মাল্টিপল অর্গ্যাজম কমই আছে, তারা ছেলেদের মতই একবার পুরাটা ভালোভাবে খাইলে কয়েক ঘন্টা থেকে কয়েকদিনে আর অর্গা্জমের কাছাকাছি যাইতে পারে নাতবে ভোদায় ধোন ঢুকাইতে অসুবিধা নাই, জাস্ট চরম আনন্দ পাইতে বেশি অধ্যবসায় লাগেযাইহোক লালায় ভেজা আংগুল দিয়া লিংটা (ভগাংকুর) নাড়াচাড়া করতে লাগলামএকদম মরে পড়ে আছেলিংএর পাশের চামড়াতেও আংগুল বুলালামজিভ লাগানো দরকার, লালা খুব তাড়াতাড়ি শুকায়া যাইতেছেকিন্তু জিব এদিকে দুধ টানায় বেস্তভোদার মেইন গর্তে হাত দিয়ে আংগুল ভিজিয়ে নিচ্ছিলামওখানে তরল বেরিয়েছে তব গতবারের চেয়ে কম
বেশি দেরি আর করলাম নাএকটা কনডম বের করে ধোনে লাগাই নিলাম, শিউলির সামনেইতারপর ধোনটা চেপেচুপে ঢোকানের চেষ্টা করলাম ভোদাটায়যা ভেবেছি তাইভোদাটা ভেতরেও শুকিয়ে গেছেআমি বেশি সময় দুধ চুষে ফেলেছি, আরো আগেও করা উচিত ছিলোজিগ্যাসা করলাম, ব্যথা পাও নাকি? তাহলে বাদ দেই
- না করেন, ঠিক হইয়া যাইবো
- ভিতরে শুকনা তো
- আপনে আপনের কাম করেন, আমি ব্যথা পাইলে বলুমনে
ওকে, মাগি নিজেও যখন বলতেছেধোন আনা নেওয়া চলতে থাকলো, শিউলি তখনো আমার কোলেশিউলির কথাই ঠিক, আস্তে আস্তে পিচ্ছিল ভাব বাড়ছেঢাকাইয়া কনডম গায়ে কোনো লুব্রিকেন্ট নাইশালারা এইখানেও বাতিল মাল ছাড়ছে ঠাপানোর স্পিড বাড়ায়া দিলামশিউলির ওজন কম হওয়াতে সুবিধা, আমি ওর কোমরটা ধরে বসা অবস্থাতেই তুলতে পারছিশ খানেক ঠাপ হয়ে গেলে, মাল বাইরম মাইরম করতেছে, একটু বিরতি নিলাম
এইবার দাড়াইয়া সেক্স চলবেআমি দাড়ানো অবস্থায় শিউলিকে কোলে নিয়ে আরেক দফা শুরু হলোশিউলিকে বললাম, বেশ জোরেই, ভাল লাগছে? শিউলি নিরুত্তর আবার জগ্যেস করলাম, কোনো জবাব নাইপিঠে একটা থাপ্পড় দিয়ে বললাম, কি? বলতে অসুবিধা কোথায়?
শিউলি বলল, হুম, আমার শরম লাগে
মাল মনে হয় আর ধরে রাখতে পারব নামেঝেতে শুইয়ে লাস্ট ৪/৫ টা ঠাপ দিয়ে পুরা টাংকি খালি হয়ে গেলভিষন টায়ার্ড হয়ে গেছিদাড়ায়া চোদাচুদি ভালো ব্যয়াম
মাল ফেইলা শান্ত হয়ে লাগতেছিলোঘুমে ধরছেশিউলিরে নিয়া মেঝে থেকে বিছানায় গেলাম, দুইজনেই ল্যাংটা, বিছানায় জড়াজড়ি ওবস্থায় কখন যে ঘুমায়া গেলাম মনেও নাইযখন ঘুম ভাঙছে দেখি সন্ধ্যা হয়ে গেছেশিউলি তখনও খশ খশ শব্দ করে ঘুমাচ্ছেউঠে বসলামমেঝেতে মাল সহ কন্ডমটা পড়ে আছে নেক্সট স্টেপ চিন্তা করে বের করা দরকারমোটামুটি সবই তো করা হইলোএখন কি আরেক রাউন্ড চলবে? না টাকা দিয়া ছেড়ে দেব ভাবতেছি
শিউলি ততক্ষনে আড়মোড়া দিয়ে উঠছেআমি বললাম জামা কাপড় পরার দরকার নাই, আমরা এভাবেই থাকি এখন
- মাইনষে দেখব
- আমি জানালা লাগায়া দিতেছি কেও দেখব না
- আপনে একটা বেলাজ বেহায়া
আমি শিউলিকে বিছানা থেকে একটানে কোলে উঠিয়ে নিলাম, আর দশটা গার্মেন্টসের মেয়ের মত সেও বয়সের তুলনায় অনেক হালকাতবুও মধ্যবিত্ত ভুটকি মাইয়াদের থেকে ভালোভুটকি ভোদা চুদেও আরাম নাই
বেশ কিছুক্ষন জড়াজড়ি করে বসে থাকলামজানতে চাইলাম, তুমি কি আজকে রাতেও থাকতে পারবা?
- না, আমার যাইতে হইবো, আরেকদিন আসুমনে
- হুমমঠিকাছে, যাইতে চাইলে যাও
- আপনের এইখানে গোসল করা যাইবো?
- তাতে কোনো সমস্যা নাই
- আমি গোসল কইরা যাইতে চাইতেছিলাম
আমি ভাবলাম এইটা তো আরো ভালো আইডিয়া, দুইজন একসাথে গোসল করে নেইকখনও কোনো বড় মেয়ের সাথে গোসল করার সুযোগ হয় নাইহয়তো আরেক দফা ঠাপ মারা যাবে
- চলো একলগে করি, আমারও গোসল মারা দরকার
- একলগে করবেন?
- অসুবিদা আছে?
- করেন, অসুবিদা নাই
পুরানো গামছাটা আর সাবান নিয়া, শিউলি আর আমি ল্যাংটা অবস্থাতেই বাথরুমে ঢুকলামবাথরুমে জায়গা বেশি তবে মন্দ নাএই বাথরুমে কমোড নাই সেটা একটা সুবিধাজাস্ট একটা বেসিন আর শাওয়ারশিউলিকে ল্যাংটা অবস্থায় দারুন লাগছেমেদবিহীন শরীর, শ্যামলা তবে মসৃনছোট ছোট দুধ আর দু পায়ের ফাকে সুন্দর করে বসানো ভোদাআমি বাথরুমে ওকে দাড়া করিয়ে ভালো মতো দেখে নিলাম কোনো পর্নো ছবিই বাস্তব নগ্ন মেয়ের সৌন্দর্যের কাছাকাছি যাইতে পারবে না
- গোসল করবেন না খালি দেখবেন
- দেখব, তুমি খুব সুন্দর
- , এগুলা আর কইতে হইবো না, গোসল শুরু করেন
- তোমাকে আমার খাইয়া ফেলতে মন চাইতেছে
- খাইছেন তো অনেক, এখনও পেট ভরে নাই
- না, অনেক খুদা বাকি আছে, কয়েক বছর ধরে খাওন দরকার
- খাইছে আমার খবর আছে তাইলে, তাড়াতাড়ি যাইতে দেন
আমি কাছে গিয়ে দুধগুলোর ওপর গাল ঘষলামনাড়াচাড়া পড়তে বোটাগুলো আস্তে আস্তে দাড়িয়ে গেলোআমি আলতো জিভ দিয়ে নেড়ে দিতে থাকলামশিউলি তখনও জুবুথুবু হয়ে দাড়িয়ে আছেআমি এক হাত দিয়ে শাওয়ারটা ছেড়ে দুজনকেই ভিজিয়ে নিলামশিউলিকে বললাম সাবান ঘষে দাও আমার গায়েআমিও তার গায়ে একদফা সাবান ঘষে দিলামউত্তেজনা ক্রমশ বাড়ছেপিচ্ছিল দুটো শরির ল্যাপ্টালেপ্টি করতে থাকলোআমি দুধ, পাছা ভোদা আলতো করে ধরে নিচ্ছিলামএক পর্যায়ে ভোদাটা ফাক করে জিভ লাগিয়ে নিলামপুরোটা নোনতা হয়ে হয়ে আছে লিংটা এখনও শক্ত হয় নি বটে, তবে নিচের দিকের গর্তটা ভালো ভিজে আছেআমি লিংটাকে জিভ দিয়ে আদর করে যেতে লাগলাম, াওন্য হাত দিয়ে দুধ পাছা যেটা পারি টিপে যাচ্ছিশিউলি অবশেষে একটু আধটু গোঙানি দিয়ে উঠতে লাগলওর এক হাত আবারও আমার চুলের মুঠি ধরে আছেমাথা থেকে চুলের গোছা প্রায় ছিড়ে ফেলবে এমন অবস্থাহঠাৎ সে আমাকে এক ঝটকায় সরিয়ে দিয়ে বললো, ভাইজান আমার মুত আসছে, আবারও আপনের গায়ে লাইগা যাইবো
- অসুবিধা আমার সামনে কর
- না না আপনের সামনে করতে পারুম না, আপনে বাইরে যান আমার শেষ হইলে ডাক দিতেছি
- কোনোভাবেই না, আমি দেখব তুমি কিভাবে মুত
- আমার লজ্জা লাগবে
- আরে ধুর এত কিছুর পর আবার লজ্জা
বেশ কিছুক্ষন জোড়াজুড়ির পর শিউলি আমার সামনে বসেই মুতে দিতে রাজি হলো, আমি নিরাপদ দুরত্বে দাড়িয়ে দেখার প্রস্তুতি নিলামকিন্তু ভাগ্য এমন খারাপ শত চেষ্টার পরেও শিউলি এক ফোটা মুততে পারল নাটেনশনেও হতে পারে, আমি দর্শক থাকার জন্যও হইতে পারে
আমি বললাম, বাদ দাও, এটা তোমার মনের ভুল
আমি আবারও ল্যাপ্টালেপ্টি শুরু করলামবেশ উত্তেজনা তৈরী হইছিলো, পুরাটাই মাটি হয়ে গেছেআমার ধোন ফেটে যাওয়ার মত পরিস্থিতি ছিলো এখন নেমে গেছে কিছুক্ষন দুধ চুষে ভোদায় মনোযোগি গলাম, এখানেই আসল মজালিংটাও টের পেলাম নেমে গেছে, চামরার আড়ালে এমনভাবে ঢুকে আছে অস্তিত্তই বোঝা যায় না
মনোযোগি ছাত্রর মতন তবুও জিভ চলতে থাকলো লিংটার আশে পাশেলিংটার অবস্থান মুতের ছিদ্রের উপরে, আর মুতের ছিদ্র ধোন ঢুকানোর গর্তের বেশ উপরে চাইলে হয়তো আংগুল চালানো যাইতো তবে দুধ টেপাটাই বেটার মনে হইলোঅনেক সময় লাগলো লিংটা আগের মত অবস্থায় ফিরে আসতেবিশ মিনিট থেকে আধা ঘন্টা তো হবেইআমার জিভ ততক্ষন অবশ হয়ে গেছেবেশ কয়েকবার বিরতি নিয়ে নিছি মাগিটার কাছ থেকে আমারই টাকা নেওয়ার সময় হইছেআর সে এদিকে চোখ বুজে মজা খাচ্ছেএসব ব্যাপারে শিউলিকে বেশ স্বার্থপর মনে হলোসে আগের মতই আমার চুলে হাত দিয়ে মাথাটা ধরে আছেএক পর্যায়ে হালকা গোঙানি শুরু হলো, শিউলি দুইহাত দিয়ে আমার মাথাটা চেপে ধরল তার ভোদার উপরআমিও জিভের স্পিড বাড়িয়ে দিয়ালজিভের নিচে লিংটা শক্ত হয়ে উঠছে টের পেলামএকটা ছোট কাঠির মত হয়ে আছে এখনশিউলি বেশ জোরেই শব্দ শুরু করলো এবারওহ, ওম, ওমা ওমামা? আমি ভাবলাম খাইছে মা কেন এইখানেজিবটা মরে যেতে চাইতেছে আড়ষ্ট হয়ে, হারামজাদি তাও অর্গ্যাজমে পৌছাইতে পারতেছে নাআমি এবার শক্তি দিয়ে জিভটা লিঙের ওপর চালাতে থাকলামহঠাৎ শিউলি বেশ জোরে চিৎকার দিয়ে হাত পা শক্ত করে ফেলল, উ উ উখ ও ওআমি তাড়াতড়ি মুখ সরিয়ে নিলাম, আবারও গরম পানি বের হচ্ছে, বেশ জোরে ধারায় শিউলি তার ব্লাডারের নিয়ন্ত্রন হারিয়ে ফেললএই প্রথম আলোর মধ্যে দেখলাম মেয়েদের মুত বের হয়ে আসতেভোদার মধ্যে খুব ছোট একটা ছিদ্র দিয়ে প্যাচানো ধারাটা বের হয়ে আসছে, ছেলেদের ধারার চেয়ে বেশ মোটা, এবং শক্তিশালিএজন্য মেয়েরা মুততে গেলে ফসফস শব্দ হয় আমার ধারনা কে কত দুরে মুত ছুড়তে পারবে এই প্রতিযোগিতা করলে যে কোনো মেয়ে যে কোনো ছেলেকে অবলিলায় হারাতে পারবেআমার ধোনটা ভিষন শক্ত হয়ে গেলো মেয়েদের মুততে দেখা যে এত উত্তেজিত করতে পারে জানা ছিলো নাআমি শিউলির মুতের ধারায় ধোনটা ভিজিয়ে নিতে থাকলামমাল বের হয়ে যাবে যাবে অবস্থা শিউলি চোখ পিট পিট করে আমার কান্ড দেখছিলোবললো, আপনের ঘিন্না লাগে না?
- আমি ভাবছিলাম লাগবে, কিন্তু লাগতেছে না, বরং ভিষন আরাম লাগতেছে
- তাইলে আরাম লাগান
একসময় শিউলির ট্যাংক খালি হয়ে ঝর্নাটা বন্ধ হয়ে গেলআমি বললাম, আর নাই, চেষ্টা আরো থাকতে পারেশিউলি কোতাকুতি করে আরো দুয়েক ফোটা বের করতে পারলো, তবে বুঝলাম ভান্ডার খালি
আমি বললাম, আমার ধোনটা মুখ দিয়ে খাও
- পারুম না
- কেন? আমি তোমার ভোদায় মুখ লাগাইছি, তুমি কেন করবে না?
- আপনে মুত দিয়া ভিজাইছেন ঐটারে, নিজের মুত নিজে গিলতে পারুম না
- তাইলে সাবান দিয়া ধুয়ে দিতাছি
ভালোমতো সাবান দিয়া ধোনটা ধোয়ার পরও বহু অনুরোধ করতে হইলো শিউলিকে শেষমেশ না পেরে সে আমার ধোনটা মুখে দিলোআহ, গরম মুখে ধোনটা যেতেই বেহেস্তি মজা পেলাম মনে হলোকিন্তু শিউলি টেকনিক জানে নাআমাকেই ধোনটা আনা নেয়া করতে হলোমাল বের হয় হয় করতেছেখিন্তু কোনোভাবে ব্যাটে বলে হচ্ছে নাপরে ভাবলাম ওর মুখে ফেললে হয়তো মাইন্ড করতে পারে, ধোনটা বের করে হাতদিয়ে একটু টানাটানি করতেই আর নিয়ন্ত্রন রাখতে পারলাম না, মাল ছিটকে বের হয়ে শিউলি দুধে পেটে গিয়ে পড়লশিউলি মুখ বাকা করলো সাথে সাথে মেয়েটার অনেক ট্যাবু আছে দেখা যায়
শিউলির বুকে বেশ কিছু মাল ফেলে দিলামদিনে দিতীয়বার বলে পরিমানে কম ছিলশিউলি চোখ মুখ ঘুরিয়ে রাখলআমি বললাম, ঠিকাছে ধুয়ে দিচ্ছিআমি তাড়াহুড়ো করে গোসল সেরে বের হয়ে আসলামহঠাৎ করেই কোনো যৌন উত্তেজনা বোধ করছি নাভালোও লাগছে নাগত ২৪ঘন্টায় এই প্রথম মনে হচ্ছে শিউলিকে বিদায় দেয়া দরকারঅন্য ছেলে হলে কি করত জানি না, তবে আমি পুরোপুরি সন্তষ্ট, এবার একা রেস্ট নিতে চাইমনিব্যাগ থেকে তিনশ টাকা বের করলাম, এর বেশি দেয়া সম্ভব নানিরপেক্ষভাবে বললে যতটুকু মজা পেয়েছি তার মুল্য হাজার টাকার উপরে হবেভার্সিটিতে গার্লফ্রেন্ডের সাথে এর ১০০ ভাগের ১ ভাগ মজা পাই ডেটিং এ গেলে, এর চেয়ে অনেক বেশি টাকা বের হয়ে যায়রোকেয়া হলের গার্লফ্রেন্ডরা আসলে ব্যয়বহুল, যতটা না যোগ্য তার চেয়ে বেশি খাদক ধন্যবাদ শিউলি, আমার চোখ খুলে গেলোগুষ্টি চুদি গালফ্রেন্ডেরএসব ভেবে একটু মন ভালো লাগছিলোঅনেকদিনের ক্ষোভ জমে আছে
শিউলি সাফসুতরো হয়ে গোসলখানা থেকে বেরিয়ে আসলচমৎকার পবিত্র দেখাচ্ছে ওকেআমি বললাম, কি? চলে যাবা?
-
- আরেকদিন থাকো?
- আবার আসুমনেআমি যাই
- আমার সমন্ধে কিছু বললা না?
- কি বলুম?
- না, এই যে কেমন লাগলো
- আপনে খুব ভালো মানুষভালো দেইখা একটা মাইয়ারে বিয়া কইরেন
- আমি কি সেটা জানতে চাইছি?
- আমাকে তোমার কেমন লাগলো?
- সেইটা দিয়া কি করবেনআমার লাগলেই কি আর না লাগলেই কি
শিউলি গুম হয়ে দাড়িয়ে রইলোআমি অনেস্টলি ওর প্রতি প্রেম অনুভব করতেছিশুধু জানার ইচ্ছা সেও ওরকম বোধ করতেছে কি না
- আমি ডাকলে আবার আসবা?
- আসুম
- ঠিকাছে আমি ঈদের পরে ফেরত আসলে আবার দেখা হবেআমি তোমাকে কথা দিতেছি আমি আর কোনো মেয়ের সাথে মিশব না
শিউলি বের হয়ে যাচ্ছিলো, কোনো টাকার প্রসঙ্গ তললো নাআমি হাত টেনে ধরলাম, গুজে দিলাম তিনশ টাকা, বললাম এটা তোমার জন্য ঈদের উপহার, অন্য কিছু নাতুমি না নিলে আমি অখুশি হবোশিউলি মুঠো শক্ত করে ছিলোআমি জোর করে তার হাতের মধ্যে ঢুকিয়ে দিলামশিউলি আর কোনো কথা না বলে ধির পায়ে হেটে সিড়ি দিয়ে নেমে গেলোএকবারও উপরে তাকানোর প্রয়োজন বোধ করলো নাআমি জানালা দিয়ে দেখলাম সে চাচামিয়ার বাসার দিকে চলে যাচ্ছে
শিউলির সাথে এরপর যোগাযোগ করতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছিলোঈদের পর এসে ব্যস্ত হয়ে গেলামব্যস্ততা কমার পর যখন শিউলিকে খুজলাম তখন শুনি সে দেশে গেছেদেশ থেকে ফিরে আরেক জায়গায় গিয়ে উঠলো, চাচামিয়ার জায়গা বাদ দিয়েবহুত কষ্টে সেই ঠিকানা জোগাড় করে, নানান ঝামেলার পর শিউলীর দেখা পেয়েছিলামমেয়েটার উপর দিয়ে ঝড় বয়ে গেছে হয়তোআগের গার্মেন্টসেও নাইঅন্য কাজ করেশার্টপ্যান্ট পরে রাস্তায় একটায় গার্মেন্টসের মেয়ের সাথে কথা বলা ঢাকায় বেশ ঝুকিপুর্নআশে পাশে কৌতুহলি জমে যায়শিউলি কোনোভাবেই আমার সাথে দেখা করতে রাজি হচ্ছিলো নাঝুকি নিয়েও অনেক পীড়াপিড়ির পর মীরপুর চিড়িয়াখানায় সে ডেটিং এ যেতে রাজি হলোএর পরের ঘটনা আরেকদিন বলবো

No comments:

Post a Comment